বিরাটকে হাফ সেঞ্চুরির দোরগোড়া থেকে ফিরতে দেখে সমর্থকদের হতাশ হওয়াটাই স্বাভাবিক। সোশ্যাল মিডিয়ায় হতাশা ব্যক্ত করছেন নেটিজেনরা।

Anushka Sharma Trolled : 'দয়া করে মাঠে আসা বন্ধ করুন', বিরাট আউট হতেই অনুষ্কাকে নোংরা আক্রমণ
Image Credit Source: Twitter
লন্ডন: যতক্ষণ বিরাট, ততক্ষণ ভরসা। রবিবার ওভালে বিশ্ব টেস্ট চ্য়াম্পিয়নশিপের পঞ্চম দিনে ভারতীয় সমর্থকদের যাবতীয় আশা ভরসা ছিল কোহলির উপর। ৪৪৪ রান তাড়া করতে নেমে চতুর্থ দিনের শেষে ৪১ রানে অপরাজিত ছিলেন বিরাট। পঞ্চম দিনে লক্ষ্যটা এসে দাঁড়ায় ২৮০। এই পরিস্থিতিতে বিরাট কোহলির থেকে বড় স্কোর আশা করছিলেন ভারতীয় সমর্থকরা। কিন্তু কোথায় কী? পঞ্চম দিনের খেলা শুরু হওয়ার ঘণ্টাখানেকও ক্রিজে টিকতে পারেননি বিরাট। স্কট বোল্যান্ডের বলে স্টিভ স্মিথের হাতে ক্যাচ দিয়ে ফেরেন। বিরাটকে হাফ সেঞ্চুরির দোরগোড়া থেকে ফিরতে দেখে সমর্থকদের হতাশ হওয়াটাই স্বাভাবিক। সোশ্যাল মিডিয়ায় হতাশা ব্যক্ত করছেন নেটিজেনরা। এমন প্রতিক্রিয়া স্বাভাবিক। তবে মাত্রা ছাড়িয়ে গেল তখন, যখন বিরাটের আউটের জন্য টেনে আনা হল অনুষ্কা শর্মাকে। অভিনেত্রীর উদ্দেশে ট্রোলদের বক্তব্য, “দয়া করে আর মাঠে আসবেন না।”


বিরাটের ব্যর্থতার জন্য অতীতে বহুবার ট্রোল করা হয়েছে অনুষ্কাকে। বিরাট এর তীব্র প্রতিবাদ করেছেন। ইনস্টাগ্রামে বড়সড় পোস্ট করে অনুষ্কাও ট্রোলদের একহাত নিয়েছিলেন। তাতেও যে ট্রোলদের মনোবৃত্তি বিন্দুমাত্র পাল্টায়নি তার প্রমাণ মিলেছে রবিবার। ১১ জুন আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের পঞ্চম দিনে অসাধ্য সাধন করার উদ্দেশে নেমেছিলেন বিরাট কোহলি ও অজিঙ্ক রাহানে। ৪৬.৩ ওভারে স্কট বোল্যান্ডের ওভারে ড্রাইভ খেলতে গিয়ে স্লিপে স্টিভ স্মিথের হাতে ক্যাচ দিয়ে ফেরেন বিরাট। হাফ সেঞ্চুরির দোড়গোড়া থেকে ফিরতে হল তাঁকে। ৭৮ বলে ৪৯ রান। বিরাটের আউটের পর ভারতকে গুটিয়ে দিতে বেশি সময় লাগেনি অস্ট্রেলিয়ার। জাডেজা, রাহানে ফেরার পর লড়াই দেওয়ার মতো কেউ বাকি ছিলেন না। বিরাটের ব্যাটে বড় স্কোর ও ১০ বছরের খরা কাটিয়ে ভারতের হাতে আইসিসি ট্রফি-কোনওটারই দেখা মিলল না।




আর এতেই হতাশ সমর্থকরা নজিরবিহীনভাবে হতাশ ভারতীয় সমর্থকরা অনুষ্কা শর্মাকে আক্রমণ করতে শুরু করেছেন। একজন লিখেছেন, “প্রিয় অনুষ্কা, আমি বিরাটের একজন সত্যিকারের অনুরাগী। আমি লক্ষ্য করেছি, অনুষ্কা যখনই স্টেডিয়ামে আসে তখন বিরাট বা ভারতীয় দলের লক্ষ্যভ্রষ্ট হয়ে যায়। আপনাকে কাতর অনুরোধ, মাঠে আসবেন না।” অন্য একজন লেখেন, “আইসিসি টুর্নামেন্টে অনুষ্কার উপস্থিতি ভারতের জয়ের শতাংশ শূন্য।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours