পুঞ্চ জেলার মানকর সেক্টরের কাছে খাদে পড়ে সেনাবাহিনীর একটি গাড়ি। খবর পেয়েই উদ্ধারকাজে নামে সেনা, পুলিশ ও দমকল বাহিনী।

Army Vehicle Accident: কাশ্মীরে দুর্ঘটনার কবলে সেনা গাড়ি, মৃত্যু BSF জওয়ানেরখাদে পড়ে গেল সেনা গাড়ি।
পুঞ্চ: ফের দুর্ঘটনার কবলে সেনা (Army) জওয়ানদের গাড়ি। রবিবার সন্ধ্যায় জম্মু-কাশ্মীরের (J&k) পুঞ্চ (Poonch) জেলায় একটি সেনা গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। ঘটনায় মৃত্যু হয়েছে এক BSF জওয়ানের। গুরুতর আহত হয়েছেন আরও ৬ জন। সেনবাহিনীর তরফে খবরটি নিশ্চিত করা হয়েছে।


সেনা সূত্রে খবর, এদিন সন্ধ্যায় পুঞ্চ জেলার মানকর সেক্টরের কাছে খাদে পড়ে সেনাবাহিনীর একটি গাড়ি। খবর পেয়েই উদ্ধারকাজে নামে সেনা, পুলিশ ও দমকল বাহিনী। খাদের মধ্য থেকে জওয়ানদের উদ্ধার করা হয়। তবে ততক্ষণে ১ বিএসএফ জওয়ানের মৃত্যু হয়েছে। এছাড়া এই দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও ৬ জওয়ান। বর্তমানে তাঁরা স্থানীয় সেনা মেডিক্যাল ক্যাম্পে চিকিৎসাধীন। আহত ৬ জনের মধ্যে ৪ জনের অবস্থা গুরুতর।



Video: নিয়ন্ত্রণ হারিয়ে পরপর ১২টি এসইউভি গাড়িতে ধাক্কা ট্রাকের, আহত বহু
প্রসঙ্গত, এদিন সকালেই উপত্যকায় বড়সড় নাশকতার ছক বানচাল করেছে সেনা। এক জঙ্গি গোষ্ঠীর সহযোগী ইশফাক আহমেদ ওয়ানিকে দক্ষিণ কাশ্মীর থেকে গ্রেফতার করেছে নিরাপত্তারক্ষীরা। তার কাছ থেকে নিরাপত্তারক্ষীরা ৫ কেজি ইমপ্রোভাইজড এক্সপ্লোসিভ ডিভাইস (Improvised Explosive Device) উদ্ধার হয়েছে বলে জম্মু ও কাশ্মীর পুলিশ জানিয়েছে। বিপুল পরিমাণ এই বিস্ফোরক দিয়ে জঙ্গিরা উপত্যকায় নাশকতার ছক কষছিল বলে পুলিশের দাবি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours