দোতলায় যাঁরা ছিলেন, তাঁরা ঘুমোচ্ছিলেন। অভিযোগ, সেই সুযোগে ঘরে ঢুকে ২টি আলমারি ও খাটের বিছানা তুলে ঘাঁটতে থাকেন। সে সময়ই এক মহিলার নজরে পড়ে তা। চিৎকার শুরু করেন তিনি।

Howrah: কোলে বাচ্চা, সঙ্গে পুরুষসঙ্গী, হনহনিয়ে ঢুকে পড়ছে ঘরের ভিতর! 'বানজারা গ্যাং' থেকে সাবধানবিছানা ওলটপালট করেছে।
হাওড়া: ভিখারি সেজে ঘরে ঢুকে আলমারি খুলে ঘাঁটাঘাঁটি। হাতেনাতে ধরা পরলেন দু’জন। শনিবার সকালে ঘটনাটি ঘটেছে হাওড়ার চামরাইলে। পুলিশ এই ঘটনায় দু’জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে। পুলিশের অনুমান দু’জন বানজারা গ্যাংয়ের সঙ্গে যুক্ত। শনিবার সকাল সাড়ে ৯টা নাগাদ লিলুয়া (Liluah) থানার অন্তর্গত চামরাইল মণ্ডলপাড়ায় এক গৃহস্থের বাড়িতে ঢোকেন ওই দু’জন। একজন মহিলা, সঙ্গে একজন পুরুষ। মহিলার কোলে এক শিশু। এলাকার বাসিন্দা মিঠু খাঁয়ের বাড়িতে ঢোকেন ওই দু’জন। অভিযোগ, সেই সময় ওই বাড়ির দোতলায় পরিবারের একজন শুয়েছিলেন। নিচের দু’টি ঘরে ছিটকানি আটকে বাড়ির মহিলারা ছাদে কাপড় শুকাতে যান। হঠাৎ এক শিশুকে কোলে নিয়ে ওই মহিলা এবং তাঁর পুরুষ সঙ্গী ঢোকেন ভিক্ষা চাওয়ার ছলে। ছাদে বাড়ির মহিলারা ছিলেন।


দোতলায় যাঁরা ছিলেন, তাঁরা ঘুমোচ্ছিলেন। অভিযোগ, সেই সুযোগে ঘরে ঢুকে ২টি আলমারি ও খাটের বিছানা তুলে ঘাঁটতে থাকেন। সে সময়ই এক মহিলার নজরে পড়ে তা। চিৎকার শুরু করেন তিনি। চিৎকার শুনে পরিবারের অন্য লোকেরা ছুটে এসে হাতেনাতে দু’জনকে ধরে ফেলেন। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় জগদীশপুর পুলিশ ফাঁড়িতে। পুলিশ এসে তাঁদের পুলিশ ফাঁড়িতে নিয়ে যায়।

ওই মহিলা এবং তার পুরুষ সঙ্গীকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। আক্রান্ত পরিবারের লিখিত অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্ত শুরু করেছে। প্রাথমিক তদন্তে পুলিশ জানিয়েছে, আটক দু’জন বানজারা। রাজস্থানে বাড়ি। বেশ কিছুদিন ধরে তাঁরা হাওড়ায় থাকছেন। তবে বাড়ির মালিকের অভিযোগ খতিয়ে দেখছে তারা। প্রসঙ্গত, এর আগেও হাওড়ার বিভিন্ন থানা এলাকায় এমনই কায়দায় চুরির ঘটনায় ধরা পড়েছিল বেশ কয়েকজন বানজারা। এদিনের এই ঘটনা মিলে যাচ্ছে আগের চুরির ঘটনার সঙ্গে হুবহু।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours