উত্তর ২৪ পরগনার ব্যারাকপুর দেবপুকুর এলাকার বাসিন্দা সাথী ঘোষ। ওই মহিলা এবং তাঁর পরিবারের জমি প্রোমোটিংয়ের জন্য নেন এলাকার স্থানীয় প্রোমোটার বিধান রায়।

Barrackpore Murder: সম্পত্তির কারণে মহিলাকে খুনের অভিযোগ প্রমোটারের বিরুদ্ধেব্যারাকপুরে মহিলাকে খুন (নিজস্ব চিত্র)
ব্যারাকপুর: সম্পত্তি হাতাতে মহিলাকে খুনের অভিযোগ। কাঠগড়ায় স্থানীয় জমির দালাল। এই ঘটনায় উত্তেজনা ছড়াল ব্যারাকপুর তেলিনিপাড়া এলাকায়। এমনকী মৃতদেহ আটকে রেখে বিক্ষোভ দেখালেন এলাকাবাসী।


কী ঘটেছে?

উত্তর ২৪ পরগনার ব্যারাকপুর দেবপুকুর এলাকার বাসিন্দা সাথী ঘোষ। ওই মহিলা এবং তাঁর পরিবারের জমি প্রোমোটিংয়ের জন্য নেন এলাকার স্থানীয় প্রোমোটার বিধান রায়। যেহেতু জায়গাটির প্রোমোটিং হবে। সেই কারণে তাঁর পরিবারের লোকজনদের তেলিনিপাড়ায় একটি বাড়িতে ভাড়ায় থাকতে দেওয়ার ব্যবস্থা করেন বিধান। অভিযোগ, বেশ কয়েকদিন ধরে সাথী ঘোষের কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না। তাঁর নামে মোহনপুর থানায় নিখোঁজের ডাইরি করেন ওই মহিলার পরিবারের সদস্যরা।


অবশেষে শনিবার ভাড়া বাড়ির উপরের ঘর থেকে নিখোঁজ সাথী ঘোষের মৃতদেহ উদ্ধার করে মোহনপুর থানার পুলিশ। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ প্রোমোটার বিধান রায় সাথী ঘোষকে খুন করে ঝুলিয়ে দিয়েছে। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত ওই প্রোমোটার। পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে নিয়ে যাওয়ার সময় মৃতদেহ আটকে রেখে বিক্ষোভ দেখায় এলাকার স্থানীয় বাসিন্দারা।

ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে ব্যারাকপুর শিউলি গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত তেলনিপাড়া এলাকায়। ঘটনার তদন্ত শুরু করেছে মোহনপুর থানার পুলিশ।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours