স্পিনার হোক বা পেসার, কেউই চাপে ফেলতে পারেননি বিরাট কোহলিকে। একের পর এক ক্লাস শটে এগিয়ে গেলেন। ফাফ ডুপ্লেসির সঙ্গে মরসুমের তৃতীয় শতরানের জুটি গড়লেন।

Virat Kohli : আইপিএলে ষষ্ঠ শতরান, বিরাট ইনিংসে জড়িয়ে সেই '১৮' নম্বর
Image Credit Source: IPL
Follow us on

google-news-icon
হায়দরাবাদ : বিরাট কোহলি কেন ১৮ নম্বর জার্সি পরেন! এই প্রশ্ন আর অজানা নয়। আজই TV9Bangla Sports- এই নিয়ে প্রতিবেদন প্রকাশ করেছে। আজও ১৮ তারিখ। আইপিএল কেরিয়ারের ষষ্ঠতম সেঞ্চুরি করলেন বিরাট কোহলি। জড়িয়ে রইল সেই ১৮ তারিখ। ১৮ নম্বর জার্সির কিং কোহলির দাপট দেখল হায়দরাবাদ। টস জিতে প্রতিপক্ষকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছিলেন আরসিবি অধিনায়ক ফাফ ডুপ্লেসি। মাইকেল ব্রেসওয়েলের এক ওভারে জোড়া ধাক্কায় চাপে ছিল সানরাইজার্স। হেনরিখ ক্লাসেনের শতরানে আরসিবিকে বড় লক্ষ্য দেয় সানরাইজার্স। ক্লাসেনের ইনিংসের পাল্টা এল বিরাটের ব্যাটে। আইপিএল কেরিয়ারের ষষ্ঠ শতরান এল ৬২ বলে। কিং কোহলি ‘ফর্মে’ ফিরলেন রাজার মতোই। বিস্তারিত জেনে নিন TV9Bangla Sports-এর এই প্রতিবেদনে।


বিরাট কোহলি একটা ম্যাচে রান না পেলেও আলোচনা হয়, তিনি ফর্মে নেই। দীর্ঘ কেরিয়ারের নিজের যে স্ট্যান্ডার্ড সেট করে রেখেছেন, তাতে এমনটাই হওয়ার কথা। তেমনই রান পেলেও আলোচনা হয় স্ট্রাইকরেট নিয়ে। সানরাইজার্সের বিরুদ্ধে কোনওটারই সুযোগ দিলেন না। গত দু-ম্যাচে ‘ব্যর্থতার’ পর এ দিন ৩৫ বলে হাফ সেঞ্চুরি পূর্ণ করলেন বিরাট কোহলি। শুরু থেকেই ফোর্থ গিয়ারে ব্যাট করছিলেন। অর্ধশতরান পেরোতে যেন ফর্মূলা ওয়ান কারের স্পিডে চলে গেলেন। স্পিনার হোক বা পেসার, কেউই চাপে ফেলতে পারেননি বিরাট কোহলিকে। একের পর এক ক্লাস শটে এগিয়ে গেলেন। ফাফ ডুপ্লেসির সঙ্গে মরসুমের তৃতীয় শতরানের জুটি গড়লেন।

বিস্তারিত আসছে…


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours