চলতি সপ্তাহের সোমবারই ভার্চুয়াল মাধ্যমে নিজের আইনজীবীর সঙ্গে ৩০ মিনিট কথা বলেন অনুব্রত মন্ডল। সেই বৈঠকে কীভাবে জামিন পাওয়া যাবে, তা নিয়ে শলা-পরামর্শ করেন।

Anubrata Mondal: জামিন পেতে মরিয়া অনুব্রত, শারীরিক অসুস্থতা দেখিয়ে ফের আবেদনঅনুব্রত মণ্ডল।
নয়া দিল্লি: ফের জামিনের আবেদন অনুব্রত মন্ডলের (Anubrata Mondal)। শারীরিক অসুস্থতার কারণ দেখিয়েই আজ, বৃহস্পতিবার ফের দিল্লির রাউস অ্য়াভিনিউ কোর্টে (Rouse Avenue Court) জামিনের আবেদন (Bail Plea) করেন বীরভূমের দোর্দণ্ডপ্রতাপ তৃণমূল নেতা। জানা গিয়েছে, আগামী ২৩ মে এই জামিনের আবেদনের শুনানি হবে। উল্লেখ্য, ইডির হাতে গ্রেফতার হয়ে দিল্লি যাওয়ার পর থেকেই শারীরিক অসুস্থতার কথা বলেছিলেন অনুব্রত মন্ডল। চলতি সপ্তাহের সোমবারই অসুস্থ হয়ে পড়েছিলেন অনুব্রত মন্ডল। তাঁর শ্বাসকষ্ট ও বুকে ব্যাথা বেড়েছিল বলে জানা গিয়েছিল। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় স্বাস্থ্য় পরীক্ষার জন্য।


গ্রেফতারির পর থেকেই শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে একাধিকবার জামিনের আবেদন জানিয়েছেন অনুব্রত মন্ডল। কিন্তু কোনওবারই জামিন পাননি। সম্প্রতিই চলতি সপ্তাহে ফের একবার অসুস্থ হয়ে পড়ার পরই আজ ফের আদালতে জামিনের আবেদন করলেন কেষ্ট। জানা গিয়েছে, এ দিন রাউস অ্যাভিনিউ আদালতে জামিনের আবেদন করেন অনুব্রত মন্ডল। জামিনের আর্জিতে তিনি শারীরিক অসুস্থতাকেই হাতিয়ার করেছেন। আগামী ২৩ মে এই আবেদনের শুনানি হবে।

গরু পাচার মামলায় অন্যতম অভিযুক্ত অনুব্রত মন্ডলের বর্তমান ঠিকানা তিহাড় জেল। ৭ নম্বর সেলে রয়েছেন তিনি। ওই জেলেই,৬ নম্বর সেলে রয়েছে তাঁর কন্যা সুকন্যা মন্ডলও। গত সপ্তাহেই বাবা-মেয়ের সাক্ষাৎ হয়েছিল। সূত্র মারফত জানা গিয়েছে, চলতি সপ্তাহের সোমবারই ভার্চুয়াল মাধ্যমে নিজের আইনজীবীর সঙ্গে ৩০ মিনিট কথা বলেন অনুব্রত মন্ডল। সেই বৈঠকে কীভাবে জামিন পাওয়া যাবে, তা নিয়ে শলা-পরামর্শ করেন। জানা গিয়েছিল, শারীরিক অসুস্থতার কারণ দর্শিয়ে অনুব্রতর আইনজীবী তাঁকে আদালতে আবেদন করতে বলেছিলেন অনুব্রত মন্ডল। তার প্রেক্ষিতেই এ দিনের জামিনের আবেদন বলে মনে করা হচ্ছে।


সূত্র মারফত আরও জানা গিয়েছে, অনুব্রত মন্ডলের মেডিক্যাল রিপোর্টকে হাতিয়ার বানাচ্ছেন তাঁর আইনজীবীরা। চলতি সপ্তাহে সোমবার রাতে অনুব্রত মন্ডল বুকে ব্যাথা ও শ্বাসকষ্ট নিয়ে অসুস্থ হয়ে পড়েন। তারপরই মঙ্গলবার তাঁকে দিল্লির একাধিক হাসপাতালে নিয়ে যাওয়া হয় স্বাস্থ্য পরীক্ষার জন্য।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours