অপ্রীতিকর ঘটনা এড়াতে এলাকায় পুলিশবাহিনী মোতায়েন করা হয়েছে।



তৃণমূলের দলীয় কার্যালয় লক্ষ্য করে গুলি-বোমাবাজি, চাঞ্চল্য হাওড়ায়তৃণমূলের দলীয় কার্যালয়ে ভাঙচুর।
হাওড়া: ভর সন্ধ্যায় তৃণমূলের দলীয় কার্যালয় (TMC Party Office ) লক্ষ্য করে পড়ল বোমা, চলল গুলি। শুধু তাই নয়, কার্যালয়ের ভিতরে ঢুকে চেয়ার-টেবিলেও ভাঙচুর চালানো হয়। ঘটনায় কয়েকজন জখমও হয়েছেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে বিশাল পুলিশবাহিনী। রবিবার হাওড়া (Howrah) জগৎবল্লভপুর বিধানসভার অন্তর্গত পোলগুস্তিয়া কাউগাছিতে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। কে বা কারা শাসকদলের দলীয় কার্যালয় লক্ষ্য করে বোমা, গুলি চালাল, তা স্পষ্ট নয়। তবে ঘটনায় আইএসএফ (ISF) ও সিপিএমের (CPIM) দিকেই অভিযোগের আঙুল তুলেছেন স্থানীয় তৃণমূল নেতৃত্ব।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন রাত ৮টা নাগাদ জগৎবল্লভপুরের পোলগুস্তিয়া কাউগাছি এলাকায় তৃণমূলের কার্যালয় লক্ষ্য করে বোমাবাজি করে এবং বেশ কয়েক রাউন্ড গুলিও চালানো হয় বলে অভিযোগ। কয়েকজন বাইকে চেপে এসে এই হামলা চালায় এবং কার্যালয়ের ভিতরে ঢুকে চেয়ার-টেবিলেও ভাঙচুর চালায় বলে অভিযোগ তৃণমূলের। খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে আসে জগৎবল্লভপুর থানার পুলিশ। থানার ওসি ঘটনাস্থলে যান এবং কে বা কারা এই ঘটনায় যুক্ত, তা জানার চেষ্টা চলছে বলে তিনি জানিয়েছেন।

বাইকবাহিনীতে কারা ছিল, তা এখনও স্পষ্ট নয়। আইএসএফ ও সিপিএম কর্মীরাই এই হামলা চালিয়েছে বলে অভিযোগ স্থানীয় তৃণমূল নেতৃত্বের। ওই অঞ্চলের তৃণমূল যুব সভাপতি শেখ নিজাম বলেন, আজ জগৎবল্লভপুরের পাতিহালে আইএসএফ-এর কর্মিসভা ছিল।সেখানে উপস্থিত ছিলেন ভাঙড়ের বিধায়ক নওশাদ সিদ্দিকী। সভা শেষ হওয়ার পর থেকেই বিশৃঙ্খলা করার চেষ্টা করে আইএসএফ কর্মী-সমর্থকরা। তাদের হামলায় তৃণমূলের কয়েকজন কর্মী জখম হয়েছেন এবং তাঁদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে বলেও জানিয়েছেন শেখ নিজাম। একইভাবে এই হামলার ঘটনায় এলাকার কয়েকজন আইএসএফ কর্মীর দিকে অভিযোগের আঙুল তুলেছেন স্থানীয় পঞ্চায়েত সমিতির সহকারী সভাপতি শেখ মহম্মদ ইব্রাহিম গোরা।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours