তল্লাশিতে পাওয়া যায় প্রায় ৫০০ গ্রাম ব্রাউন সুগার। সূত্রের খবর, কালো বাজারে ওই ব্রাউন সুগারের মূল্য প্রায় ১০ লক্ষ টাকারও বেশি।

 পাতা হয়েছিল ফাঁদ, ১০ লক্ষের ব্রাউন সুগার-সহ টাস্ক ফোর্সের জালে ৩ধৃত ৩
মালদা : কদিন আগেই মালদায় বড় অভিযানে নামতে দেখা গিয়েছিল বেঙ্গল এসটিএফকে। প্রায় ৩ লক্ষ টাকার জালনোট-সহ ১ ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ। মালদা (Malda) জেলার সুজাপুর থেকে নাসিউল শেখ (৩৪) নামে ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়। এবার ফের এসটিএফের (STF) জালে আন্তঃরাজ্য মাদক-পাচারচক্রের তিন পাচারকারী। শুক্রবার বিকালে মালদার ইংরেজবাজার থানা এলাকা থেকে হাফ কিলো ব্রাউন সুগার-সহ (Brown Sugar) তিনজনকে পাকড়াও করা হয়। 


ব্রাউন সুগার পাচারের যে ছক কষা হচ্ছে সেই খবর আগেই গোপন সূত্রে পেয়েছিল সেশ্যাল টাস্ক ফোর্সের মালদা ও শিলিগুড়ি ইউনিট। এরপরই পাচারকারীদের ধরতে ইংরেজবাজার থানার অন্তর্গত বাধাপুকুর এলাকার ট্রাক স্ট্যান্ডের কাছে একটি ফাঁদ পাতা হয়। ওত পেতে বসেছিল টাস্ক ফোর্স। বিকালে দেখা যায়, একটি বাইকে চড়ে ওই এলাকায় দিয়ে যাচ্ছে তিন সন্দেহভাজন। মুহূর্তেই তাদের দাঁড় করিয়ে শুরু হয় জিজ্ঞাসাবাদ-তল্লাশি। পাওয়া যায় প্রায় ৫০০ গ্রাম ব্রাউন সুগার। সূত্রের খবর, কালো বাজারে ওই ব্রাউন সুগারের মূল্য প্রায় ১০ লক্ষ টাকারও বেশি। 


 নিম্নচাপের প্রভাবে চলতি সপ্তাহের শেষে শীতের আকাশে ঘনাবে মেঘ, বৃষ্টি কি হবে?
এরপরই ধৃতদের নিয়ে যাওয়া হয় ইংরেজবাজার থানায়। তাঁদের কাছ থেকে বেশ কিছু নগদ ও একটি সন্দেহজনক মোবাইল নম্বর পাওয়া গিয়েছে বলেও জানা যাচ্ছে। এই কেসের সঙ্গে ওই মোবাইলের কোনও যোগ রয়েছে কিনা তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা। এমনকী ধৃত তিন ব্যক্তি কোন পাচার চক্রের সঙ্গে যুক্ত, কোথা থেকে ওই ব্রাউন সুগার আনা হয়েছিল, কোথায় নিয়ে যাওয়া হচ্ছিল তাও খতিয়ে দেখা হচ্ছে। ধৃতদের মধ্যে রয়েছেন সঞ্জয় কাশ্যপ (৫৪)। বাড়ি বিহারের পাটনায়। বিপ্লব সিংহ (২৬)। বাড়ি ত্রিপুরায়। মহম্মদ মারুফ এস। তার বাড়ি মালদার কালিয়াচকে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours