পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদের বয়স ১৮ থেকে ২৩ বছরের মধ্যে। মন্দিরের অনুষ্ঠীনে কমবয়সিদের প্রাণহানির ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এই ঘটনায়।

Chennai: মন্দিরে গিয়ে জলে তলিয়ে গেলেন ৫ তরুণমন্দিরের এই জলাশয়ে ডুবে মৃত্য়ু হয়েছে।
চেন্নাই: চেন্নাইয়ের শহরতলিরপ মন্দিরে পুজো চলাকালীন ধটল দুর্ঘটনা। জলে ডুবে মৃত্যু হল পাঁচ তরুণের। বুধবার সকালে এই হৃদয় বিদারক ঘটনা ঘটেছে। একটি উৎসবের অঙ্গ হিসাবে মন্দিরের ট্যাঙ্কে নেমেছিলেন ওই পাঁচ জন। সে সময়ই সেখানে তাঁরা ডুবে গিয়েছেন বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। এই দুর্ঘটনার পরই খবর যায় পুলিশের কাছে। পুলিশ এবং উদ্ধারকারী দলের সদস্যরা আসেন। এর পরই মন্দিরের ট্যাঙ্ক থেকে দেহ উদ্ধার করা হয়। দেহগুলি ইতিমধ্যেই ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। তামিলনাড়ুর রাজধানী চেন্নাইয়ের শহরতলি কিলকাট্টালাইয়ে ঘটেছে এই ঘটনা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদের বয়স ১৮ থেকে ২৩ বছরের মধ্যে। মন্দিরের অনুষ্ঠীনে কমবয়সিদের প্রাণহানির ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এই ঘটনায়।


চেন্নাইয়ের দক্ষিণ অংশের শহরতলি কিলকাট্টালাইয়ের কাছে রয়েছে ধর্মলিঙ্গেশ্বরার মন্দির। সেই মন্দিরেই চলছিল তীর্থভারি উৎসব। সেই উৎসবে অংশ নিতে ধর্মলিঙ্গেশ্বরার মন্দিরে জড়ো হয়েছিলেন প্রচুর ভক্ত। তার মধ্যেই ছিলেন ওই পাঁচ জন তরুণ। মন্দিরের মুভারাসামপেট ট্যাঙ্কে নেমেছিলেন তাঁরা। সে সময়ই মন্দির সংলগ্ন ওই জলাশয়ে তলিয়ে যান তাঁরা। খবর পেয়ে পালাভানথাঙ্গাল থানার পুলিশ ঘটনাস্থলে যায়। দমকলের বাহিনীও আসে। উদ্ধার কাজ চালিয়ে জলাশয় থেকে পাঁচ জনের দেহ উদ্ধার করা হয়। তার পর দেহগুলিকে নিয়ে যাওয়া হয়েছে চোরমেপেটের সরকারি হাসপাতালে। সেখানেই দেহগুলির ময়নাতদন্ত করা হবে।


পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত তরুণদের বয়স ১৮ থেকে ২৩ বছরের মধ্যে। তাঁদের নাম রাঘবন, যোগেশ্বরণ, বাণেশ, রাঘবন এবং আর সূর্য। মৃত তরুণরা সাঁতার জানতেন কি না তা জানার জন্য মৃতদের পরিবারের লোকেদের সঙ্গে কথা বলছে পুলিশ। ওই জলাশয়ও পরীক্ষা করে দেখা হচ্ছে বলে জানা গিয়েছে পুলিশের তরফে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours