হাতে পপকর্ন, ওদিকে ব্যাট চালাচ্ছেন ঈশান কিষাণ। আচমকাই তিনি আউট। সুহানা খানের উচ্ছ্বাস আর বাঁধ মানল না।

Suhana Khan: ঈশানকে প্রকাশ্যেই অকথ্য গালিগালাজ শাহরুখ-কন্যার! ভিডিয়োতে ধরা পড়ল সেই মুহূর্তভিডিয়োতে ধরা পড়ল সেই মুহূর্ত

হাতে পপকর্ন, ওদিকে ব্যাট চালাচ্ছেন ঈশান কিষাণ। আচমকাই তিনি আউট। সুহানা খানের উচ্ছ্বাস আর বাঁধ মানল না। ক্যামেরা-লোক তোয়াক্কা না করেই মুখ থেকে বেরিয়ে পড়ল গালাগাল… সেই ভাইরাল ভিডিয়ো নিয়েই এখন জোর চর্চা। ঠিক কী ঘটেছে? রবিবার আইপিএলে কলকাতা ও মুম্বইয়ের ম্যাচ ছিল। নাইট ভেঙ্কটেশ আইয়ারের শতরান রবিবার বাঁচাতে পারেননি কলকাতা নাইট রাইডার্সকে। ওয়াংখেড়ে স্টেডিয়ামে ছড়িয়ে পড়েছিল মুম্বইয়ের ঈশান কিষাণ ও সূর্য কুমার যাদবের তেজ। একের পর এক ছক্কা হাঁকিয়ে মাত্র ২১ বলে ৫০ করেন ঈশান, কিন্তু ৫৮ ছুঁতেই ঘটে যায় এক ঘটনা। বোল্ড আউট হন ঈশান। হাইভোল্টেজ ম্যাচে তখন স্টেডিয়াম জুড়ে কোলাহল। ভাইকে নিয়ে খেলা দেখতে আসা সুহানাও নিজেকে আর সামলাতে পারেননি। পপকর্ণ মুখে নিয়েই দিয়ে ফেললেন গালি, ভাইরাল ভিডিয়ো দেখে অন্তত এমনটাই মনে করছেন সকলে। এ নিয়ে নেটমহলে মিলেছে মিশ্র প্রতিক্রিয়া। শাহরুখ কন্যা সমালোচনার সম্মুখীন হলেও অনেকেই অন্তত এই বিষয়ে তাঁর পাশে দাঁড়িয়েছেন। তাঁদের যুক্তি, “বাবার টিম, তিনিও যুক্ত, সেই উন্মাদনায় যদি গালি দিয়েও থাকেন, তবে তা দোষের নয়”। আর একদলের মন্তব্য, “ভাল লাগল উনি খেলা বোঝেন। ভাল লাগল বাবার টিমের প্রতি তাঁর টান রয়েছে। তারকার থেকেও আগে তিনি মানুষ। তাই এই দোষগুলো এড়িয়ে যাওয়াই ভাল।”


বলিউডে পা রাখতে চলেছেন সুহানা। জোয়া আখতারের মিউজ়িক্যাল ড্রামা ‘দা আর্চিস’-এ অভিনয় করছেন সুহানা। তাতে অভিষেক হচ্ছে আরও দুই তারকা সন্তানের। একজন বনি কাপুর ও শ্রীদেবীর কনিষ্ঠ কন্যা খুশি কাপুর এবং অমিতাভ বচ্চনের নাতি অগস্থ নন্দা। বিশ্বে জুড়ে আর্চিজ় কমিক্সের ভক্ত ছড়িয়ে। এ দেশের বাচ্চাদের কাছেও আর্চি অত্যন্তই প্রিয়। হিন্দি ভাষায় তৈরি হচ্ছে ‘দ্য আর্চি’ ছবিটি। নিজের ইনস্টাগ্রাম থেকে জ়োয়া আগেই জানিয়েছিলেন সিনেমা হলে নয়, ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সেই স্ট্রিম করবে ‘দ্য আর্চি’। টাইগার বেবি ও গ্রাফিক ইন্ডিয়ার ব্যানারে তৈরি হবে ছবিটি। ছবির অন্যতম প্রযোজক জ়োয়া নিজেই। ওই সিরিজে দেখা গিয়েছে অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দাকেও। এই অগস্ত্যার সঙ্গে সুহানা খানের প্রেমের গুঞ্জন এখন সর্বত্র।

সম্প্রতি তাঁদের এক ভিডিয়োও ভাইরাল হয়। সুনীল শেট্টির ছেলে আহান শেট্টির প্রেমিকা তানিয়া শ্রফের জন্মদিনের পার্টি ছিল। সেই পার্টিতেই হাজির হয়েছিলেন সুহানা। হাজির ছিলেন অগস্থ্য নন্দাও। সুহানা আগেই পার্টি থেকে বিদায় নিচ্ছিলেন। আর সেই সময়েরই এক ভিডিয়ো ভাইরাল হয়েছে। দেখা যায়, সুহানাকে গাড়িতে তুলতে আসেন অগস্ত্য। দুজনেই দুজনকে জড়িয়ে ধরেন আর সুহানা গাড়িতে ওঠার সময়েই তাঁর দিকে চুমু ছুড়ে দেন অগস্ত্য। এর পরেই গুঞ্জন আরও জোরাল হয়ে ওঠে। যদিও সুহানা এখনও এ নিয়ে মুখ খোলেননি। আপাতত তিনি ব্যস্ত তাঁর নতুন প্রজেক্ট নিয়ে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours