শনিবারের পর রবিবারও তৃণমূল পঞ্চায়েত সমিতির সদস্য সহ শয়ে-শয়ে তৃণমূল কর্মীরা কংগ্রেসে যোগদান করলেন।

সাগরদিঘির উপনির্বাচনের জয় যেন বাড়তি অক্সিজেন এনে দিয়েছে হাত শিবিরে। পঞ্চায়েত ভোটের আগে একাধিক জায়গা থেকে তৃণমূল ছেড়ে কংগ্রেসে যোগদানের খবর উঠে এসেছে। আজই সাংবাদিক বৈঠক থেকে কংগ্রেস দলনেতা অধীর রঞ্জন চৌধুরী সাংবাদিক বৈঠকে দাবি করে বলেন, “আগামী দিনে আরও সাগরদিঘি হবে।” কংগ্রেস দলনেতার বৈঠক শেষ হওয়ার পরই তৃণমূলে ভাঙনের খবর প্রকাশ্যে আসে।


শনিবারের পর রবিবারও তৃণমূল পঞ্চায়েত সমিতির সদস্য সহ শয়ে-শয়ে তৃণমূল কর্মীরা কংগ্রেসে যোগদান করলেন। মুর্শিদাবাদ জেলার সুতি, জলঙ্গি,ডোমকল-রেজিনগর,মুর্শিদাবাদ বিধানসভা সহ একাধিক এলাকার তৃণমূল কর্মীরা রবিবার যোগদান করেন হাত শিবিরে। এমনকী মুর্শিদাবাদ পৌরসভার বেশ কিছু বিজেপি কর্মীরাও কংগ্রেসে যোগদান করেন।

সূত্রের খবর, মুর্শিদাবাদের বহরমপুরে জেলা কংগ্রেসে কার্যালয়ে কংগ্রেসের পক্ষ থেকে যোগাদান সভার আয়োজন করা হয়। রবিবার দুপুরে যোগদানকারীদের হাতে দলীয় পতাকা তুলে দেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। গতকাল জেলা কংগ্রেস কার্যালয়ে প্রায় হাজারের থেকে বেশি তৃণমূল কর্মী কংগ্রেসে যোগদান করেন। তারপর গতকাল বিকেলে খড়গ্ৰামে পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ প্রধান সহ হাজারের বেশি তৃণমূল কর্মী কংগ্রেসে যোগদান করেন।


প্রসঙ্গত, শনিবার দুপুরে মুর্শিদাবাদের (Murshidabad) বহরমপুরে জেলা কংগ্রেস কার্যালয়ে কংগ্রেসের পক্ষ থেকে একটি যোগদান সভার আয়োজন করা হয়। সেই যোগদান সভায় মুর্শিদাবাদের বিভিন্ন ব্লক থেকে হাজারের বেশি তৃণমূল কর্মী-সমর্থক দল ছেড়ে কংগ্রেসের যোগদান করেন। পাশাপাশি ভগবানগোলা থেকে বেশ কিছু বিজেপি কর্মীও কংগ্রেসে যোগ দেন। তাঁদের হাতে দলীয় পতাকা তুলে দেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। এরপর আজ ফের তৃণমূল ছাড়লেন প্রচুর কর্মী।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours