এদিকে লোকাল বাতিলের খবরে ইতিমধ্য়েই উদ্বেগ বাড়তে শুরু করেছে নিত্যযাত্রীদের মধ্যে। তবে যাত্রী দুর্ভোগ কমাতে ইতিমধ্যে একগুচ্ছ স্পেশাল ট্রেন চালানোর ঘোষণা করা হয়েছে রেলের তরফে।

শুক্রবারের বিকালে বড় ঘোষণা করা হয়েছে রেলের (Indian Railway) তরফে। বেলানগর স্টেশনের কাছে থাকা ইলেক্ট্রনিক ইন্টারলকিংয়ের বদলের কাজ চলবে শনিবার রাত থেকে। আর ঠিক সেই কারণেই রবিবার হাওড়া-বর্ধমান কর্ড শাখায় (Howrah-Bardhaman Cord Line) সমস্ত লোকাল ট্রেন বাতিলের ঘোষণা হয়ে গিয়েছে। একইসঙ্গে ঘুরপথে চলবে বহু দূরপাল্লার ট্রেনও। এদিকে লোকাল বাতিলের খবরে ইতিমধ্য়েই উদ্বেগ বাড়তে শুরু করেছে নিত্যযাত্রীদের মধ্যে। তবে যাত্রী দুর্ভোগ কমাতে ইতিমধ্যে একগুচ্ছ স্পেশাল ট্রেন চালানোর ঘোষণা করা হয়েছে রেলের তরফে। 


২৬ মার্চ ডাউন বর্ধমান-ডানকুনি লোকাল বর্ধমান থেকে ছড়াবে সকাল ৫টা ৪০, ৬.৫০, ৭.৩০, ৮.৩৫, বিকাল ৩টা ২৫, ৪টা ৫০, ৫টা ৫০, ৬টা ৪৫। ট্রেনগুলির ডানকুনিতে পৌঁছানোর কথা আছে যথাক্রমে সকাল ৭টা ১০, ৮টা ২০, ৯টা, ১০.০৫, বিকাল ৪টা ৫৫, সন্ধ্যা ৮টা ২০, ৭টা ২০, রাত ৮টা ১৫ মিনিটে। একইসঙ্গে চলবে আপ ডানকুনি-বর্ধমান লোকালও। সকাল ৭টা ২৫, ৮টা ৩৫, ৯টা ১৫, ১০টা ২০, বিকাল ৫টা ১০, সন্ধ্যা ৬টা ৩৫, সন্ধ্যা ৭টা ৩৫, রাত ৮টা ৩০ মিনিটে। 


এই খবরটিও পড়ুন
Image
Purba Bardhaman : দড়ি দিয়ে বেঁধে ছোট্ট শিশুকে বেধড়ক মার মহিলার, ভিডিয়ো ভাইরাল হতেই শোরগোল বর্ধমানে
Image
Trinamool Wins: ফের ধরাশায়ী ‘রাম-বাম’ জোট, তালুক-গোপালপুর সমবায়ে বিপুল ভোটে জয় তৃণমূলের
Image
Weather Update : নিম্নচাপের প্রভাবে চলতি সপ্তাহের শেষে শীতের আকাশে ঘনাবে মেঘ, বৃষ্টি কি হবে?
একজোড়া স্পেশ্যাল ট্রেন চলবে ডাউন বর্ধমান-হাওড়া শাখায়। ছড়াবে সকাল ৮টা ১০ ও ৯টা ১৫ মিনিটে। একইসঙ্গে আপ হাওড়া-বর্ধমান শাখাতেও চলবে একজোড়া স্পেশ্যাল ট্রেন। হাওড়া থেকে ট্রেন দুটি ছাড়বে দুপুর ২টো ৪৫ ও ৩টে ৩৫ মিনিটে। এদিকে ওই দিন যাত্রীদের অসুবিধার জন্য ইতিমধ্যেই দুঃখপ্রকাশ করেছেন পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours