বিপুল দুর্নীতির তথ্য প্রমাণ মিলেছে বলে উল্লেখ করে এদিন ইডির আইনজীবী ফিরোজ এডুলজি বলেন, এখন কুরুক্ষেত্রের যুদ্ধের মতো অবস্থা।

নিয়োগ দুর্নীতি-কাণ্ডে (Recruitment Scam) কেঁচো খুঁড়তে বেরিয়ে আসছে কেউটে। সরকারের সর্বস্তরে দুর্নীতির বিস্ফোরক অভিযোগ তুলেছে তদন্তকারী সংস্থা। শিরোনামে উঠে এসেছে নতুন নাম, অয়ন শীল। তাপস-কুন্তল-শান্তনুর সূত্র ধরেই অয়নের দরজায় পৌঁছেছে ইডি। আর অয়ন নাকি আরও কয়েকজন প্রভাবশালীর কথা বলেছেন বলে সূত্রের খবর। সে কথা শুনে ঈশ্বরকে স্মরণ করলেন রাজ্যপাল সিভি আনন্দ বোস (CVAnanda Bose)। সোমবার সন্ধ্যায় দমদমে স্বামীজীর মূর্তি উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন রাজ্যপাল। অয়ন শীল প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘ঈশ্বর সবার ওপর আছেন, পৃথিবীতে সবকিছুই ঠিক হবে।’


অয়ন শীলের সঙ্গে অনেক প্রভাবশালীর যোগাযোগ আছে বলে মনে করছেন তদন্তকারীরা। তাঁদের দাবি, যে তথ্য তাঁরা পেয়েছেন, তা চমকে ওঠার মতো। সোমবারই আদালতে সেই তথ্য পেশ করতে গিয়ে কৃষ্ণকে স্মরণ করেছেন ইডির আইনজীবী। আর এদিনই ঈশ্বরের কথা বললেন রাজ্যপাল।

বিপুল দুর্নীতির তথ্য প্রমাণ মিলেছে বলে উল্লেখ করে এদিন ইডির আইনজীবী ফিরোজ এডুলজি বলেন, এখন কুরুক্ষেত্রের যুদ্ধের মতো অবস্থা। কুরুক্ষেত্রের যুদ্ধে অর্জুন যখন তাঁর আত্মীয়দের সঙ্গে যুদ্ধে করতে রাজি হচ্ছিলেন না, তখন কৃষ্ণ এসে অর্জুনকে বলেছিলেন, ‘’যদা যদা হি ধর্মস্য গ্লানির্ভবতি ভারত। অভ্যুত্থানমধর্মস্য তদাত্মানং সৃজাম্যহম্’, যেখানে যেখানে অন্যায় অধর্ম হবে কৃষ্ণের আবির্ভাব হবে। এখানে একমাত্র কৃষ্ণই বাংলাকে বাঁচাতে পারে বলে দাবি করেছেন তিনি।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours