কাউকে কিছু জানতে না দিয়েই এ বছরের গোড়াতে আইনি বিয়ে সেরে ফেলেছেন তিনি। পাত্রের নাম ফাহাদ আহমেদ যিনি সক্রিয় রাজনীতির সঙ্গে যুক্ত।


ছাত্র আন্দোলনে প্রত্যক্ষভাবে অংশ নিয়েছিলেন বহু আগেই। সরকার বিরোধী কথা বলে চক্ষুশূল হয়েছেন বহুবার। তাঁর টুইট নিয়ে আলোচনা তো থামবার নয়। তবে এবার বিয়ে পিঁড়িতে অভিনেত্রী স্বরা ভাস্কর। কাউকে কিছু জানতে না দিয়েই এ বছরের গোড়াতে আইনি বিয়ে সেরে ফেলেছেন তিনি। পাত্রের নাম ফাহাদ আহমেদ যিনি সক্রিয় রাজনীতির সঙ্গে যুক্ত। সমাজবাদী পার্টির মহারাষ্ট্র ও মুম্বইয়ের যুব সংগঠনের সভাপতি পদে আসিন রয়েছেন তিনি। মিছিলেই আলাপ দু’জনের। মিছিল থেকেই শুরু বন্ধুত্ব। স্বরার চেয়ে বয়সে বেশ কয়ের বছরের ছোটই তিনি। বন্ধুত্ব যে কখন প্রেমে গড়িয়ে গেল তা বুঝতে পারেননি দুজনের কেউই। বুঝতে যখন পারলেন তখন আর সময় নষ্ট নয়। একে অন্যের সঙ্গে সারাজীবন কাটানোর প্রতিশ্রুতি দিয়েই গত মাসের ছয় তারিখে কোর্ট ম্যারেজ সেরে ফেলেছেন তাঁরা।

বিয়ের কথা অবশ্য প্রায় দেড় মাস পর নিজেই জানিয়েছেন স্বরা। শেয়ার করেছেন এক ভিডিয়ো। যে ভিডিয়োর মাধ্যমে স্বরা তুলে ধরেছেন তাঁদের প্রেম জীবনের গোটা জার্নির কথাই। ২০২০ সালে মার্চ মাসে তাঁদের হোয়াটসঅ্যাপে কথা শুরু হয়। বোনের বিয়েতে স্বরাকে আমন্ত্রণ জানান ফাহাদ। আসতে পারেননি স্বরা, শুটিং ছিল তাঁর। কিন্তু একটি বিড়ালই মিলিয়ে দেয় তাঁদের। শুরু হয় প্রেম। একসঙ্গে মিটিং, পায়ে হেঁটে মিছিল, ব্যারিকেড… হাতে-হাত…মিলে মিশে এক হয়ে যায়। অবশেষে গত মাসে বিয়ের সিদ্ধান্ত নেন তাঁরা। পরিবারের সবার অনুমতিতে স্পেশ্যাল ম্যারেজ অ্যাক্টে বিয়ে করেন তাঁরা।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours