পাঁচদিনের সফরে রাজ্যে আসছেন মোহন ভাগবত। একদিকে যেমন দফায়-দফায় সাংগঠনিক বৈঠক করবেন, তেমনই শহিদ মিনারে জনসভাও করবেন তিনি।


পাখির চোখ পঞ্চায়েত নির্বাচন! বিজেপির সর্বভারতীয় সভাপতির পাশাপাশি রাজ্যে আসছেন সঙ্ঘ প্রধান মোহন ভগবত। বিজেপির সর্বভারতীয় সভাপতি জে.পি নাড্ডা যেদিন বাংলা ছাড়ছেন, সেই বৃহস্পতিবারই রাজ্যে পা রাখছেন সঙ্ঘ প্রধান। পাঁচদিনের সফরে আসছেন তিনি। আর এই সফরে যেমন সাংগঠনিক বৈঠক রয়েছে, তেমনই সমাজের বিশিষ্টজনদের সঙ্গেও দেখা করবেন RSS প্রধান মোহন ভাগবত।



RSS সূত্রে জানা গিয়েছে, আগামী ১৯ জানুয়ারি, বৃহস্পতিবার রাজ্যে আসছেন RSS প্রধান মোহন ভাগবত। পাঁচদিনের সফরে আসছেন তিনি। অর্থাৎ ২৩ জানুয়ারি পর্যন্ত শহরের থাকবেন তিনি। এই পাঁচদিনের মধ্যে একদিকে যেমন দফায়-দফায় সাংগঠনিক বৈঠক করবেন, তেমনই শহিদ মিনারে জনসভাও করবেন মোহন ভাগবত।

জানা গিয়েছে, আগামী ২৩ জানুয়ারি শহিদ মিনারে জনসভা করবেন সঙ্ঘ প্রধান মোহন ভাগবত। নেতাজি সুভাষচন্দ্র বসুকে শ্রদ্ধা জানিয়েই তাঁর জন্মদিনে জনসভার আয়োজন করা হয়েছে। সেই জনসভায় রাজ্য বিজেপি নেতারাও উপস্থিত থাকবেন বলে সূত্রের খবর। শহিদ মিনারে জনসভা করার আগে সমাজের বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গেও মোহন ভাগবতের দেখা করার কথা রয়েছে। এছাড়া ২০, ২১ ও ২২ জানুয়ারি সংগঠনের কর্মীবৃন্দের সঙ্গে সাংগঠনিক বৈঠক করবেন RSS প্রধান। মূলত কলকাতা এবং হাওড়ার কর্মীরাই এই বৈঠকে উপস্থিত থাকবেন বলে সূত্রের খবর।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours