এরপরই তড়িঘড়ি আহত পুলিশ কর্মীকে উদ্ধার করে লাভপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা জানান ওই পার্থ সারথী সাহার দেহের পিছনে আঘাত লেগেছে।

ভোটের বাংলায় যেন বারুদের স্তুপ। কেষ্টবিহীন বীরভূমে (Birbhum) অবাধ বোমাবাজির (Bombing) অভিযোগ। লাভপুরে (Labhpur) পুলিশকেও রেয়াত নয়। অন-অফিসারকে লক্ষ্য করে বোমা ছোড়ার অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনায় আহত দু’জন। বীরভূমের লাভপুরের দাঁড়কা গ্রাম পঞ্চায়েতের দরবারপুর গ্রামের কাজীপাড়ার ঘটনা।



সূত্রের খবর, মঙ্গলবার সেখানে একটি মেলা বসেছিল। সেই মেলার সামনে কর্তব্যরত ছিলেন দাঁড়কার পুলিশ ক্যাম্পের ছোটবাবু পার্থ সারথী সাহা। অভিযোগ, রাত্রি ১০টা নাগাদ দুষ্কৃতীরা ওই পুলিশ অফিসারকে লক্ষ্য করে বোমা ছোড়ে। ঘটনায় পার্থ সারথি সাহা সহ আরও এক পুলিশ আধিকারিক আহত হন। তাঁর হাতে আঘাত লেগেছে বলে খবর পাওয়া গিয়েছে।

এরপরই তড়িঘড়ি আহত পুলিশ কর্মীকে উদ্ধার করে লাভপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা জানান ওই পার্থ সারথী সাহার দেহের পিছনে আঘাত লেগেছে। যদিও তা গুরুতর নয়। এরপর রাত্রিবেলাই চিকিৎসা করে ছেড়ে দেওয়া হয় ওই তাঁকে। তবে কে বা কারা এই ঘটনার সঙ্গে যুক্ত তা জানতে পারা যায়নি। গোটা ঘটনায় ইতিমধ্যেই তদন্ত শুরু হয়েছে।

প্রত্যক্ষদর্শী বলেন, “আমরা মেলার মধ্যে ছিলাম। হঠাৎ দেখি ঝামেলা হচ্ছে। এরপরই বোমা পড়ে। আমরা সঙ্গে সঙ্গে বাড়ি চলে যাই। দোকানে যখন ছিলাম তখন বোমার আওয়াজও পেয়েছিলাম। আওয়াজ পেতেই দোকান বন্ধ করে দিই। তারপর বাড়ি চলে যাই। তবে হামলা পুলিশের উপর হয়েছে। সাধারণ মানুষের মনে হয় কিছু হয়নি।” হাসপাতালের চিকিৎসক শামীম আখতার জানান, “একজন পুলিশ এসেছিলেন। কোথাও একটা ঝামেলা হয়েছে শুনেছি। ওনার পিছনে লেগেছে। আর হাতেও অল্পবিস্তর চোট লেগেছে। সামান্য পরিষেবা দিয়েই ছেড়ে দিয়েছি। তবে বেশি কিছু চোট পাননি।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours