আপাতত পরিবারের কাছেই রাখার সিদ্ধান্ত নিয়েছেন সদস্যরা। হাসপাতাল সূত্র জানা গিয়েছে, দীর্ঘদিন ধরেই বার্ধক্যজনিত নানা সমস্যায় ভুগছিলেন তিনি।


বিগত বেশ কিছু দিন ধরে অতীব সঙ্কটজনক অবস্থায় হাসপাতালে ভর্তি ছিলেন রবীন্দ্রসঙ্গীত শিল্পী সুমিত্রা সেন। আজ অর্থাৎ সোমবার হাসপাতাল থেকে বাড়িতে নিয়ে আসা হয়েছে তাঁকে। টিভিনাইন বাংলাকে এমনটাই জানিয়েছেন তাঁর দুই মেয়ে ইন্দ্রাণী সেন ও শ্রাবণী সেন। শ্রাবণী সেন বলেন, “বয়সটা তো একটা কারণ। ভাল নেই মা। মোটামুটি আছেন। ডাক্তারদের সঙ্গে কথা বলেই তাঁকে বাড়িতে নিয়ে আসা হয়েছে।” অন্যদিকে তাঁর আর এক মেয়ে ইন্দ্রাণী সেন জানিয়েছেন, অবস্থা ভাল নয়।

প্রসঙ্গত, তাঁর দুই মেয়ে ইন্দ্রাণী সেন ও শ্রাবণী সেন দুজনেই সঙ্গীত জগতের পরিচিত নাম। সুমিত্রা সেনও রবীন্দ্রসঙ্গীত জগতে কিংবদন্তী। তাঁর গলায় ‘সখী ভাবনা কাহারে বলে’, ‘মধুর মধুর ধ্বনি বাজে’ আজও সমানভাবে জনপ্রিয়। সুমিত্রা দেবীর বয়স ৮৯ বছর। দ্রুত সুস্থ হয়ে ওঠার পথে প্রধান বাধা হয়ে দাঁড়িয়েছে এই বয়সই। গত ২১ ডিসেম্বর বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। এরপর থেকেই চলছিল চিকিৎসা। কিন্তু সঙ্কট এখনও কাটেনি। উৎকণ্ঠায় গোটা পরিবার। শুধু পরিবারই নয়, শিল্পীকে নিয়ে চিন্তায় সাধারণও। তিনি দ্রুত সুস্থ হয়ে উঠুন, এই প্রার্থনাই সকলের।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours