আগামী ২ জানুয়ারি এই বৈঠক হওয়ার কথা। উদ্দেশ্য পঞ্চায়েত নির্বাচনের আগে জনসংযোগ বাড়ানো।


 বছরের শুরুতেই সাংসদ, বিধায়ক-সহ জনপ্রতিনিধিদের নিয়ে বৈঠক করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। থাকবেন দলের সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। আগামী ২ জানুয়ারি এই বৈঠক হওয়ার কথা। উদ্দেশ্য পঞ্চায়েত নির্বাচনের আগে জনসংযোগ বাড়ানো। জনপ্রতিনিধিদের জন্য নতুন কর্মসূচি দেওয়া হবে, এমনটাই সূত্র মারফত জানা যাচ্ছে।



দিন পনেরো আগে তৃণমূলের মুখ্যসচিব কুণাল ঘোষ একটি টুইট করেছিলেন। মূলত রাজ্য বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী যেভাবে তারিখের রাজনীতির ধারার সূচনা করেছিলেন, তাতে নতুন সংযোজন ছিল কুণালের ২ জানুয়ারি। শুভেন্দুর পাল্টা হিসাবে কুণাল ঘোষ বলেছিলেন, যত ঘটনা ঘটবে আগামী ২ জানুয়ারি। কুণাল ঘোষ বলেন, “ধামাকা কি না জানিনা, তবে সেকেন্ড জানুয়ারি একটা দিন আছে। দরজা খোলার ব্যাপারে অনেক আবেদন আছে। সাংসদ, বিধায়ক ও সাংগঠনিক নেতাদের আবেদন আছে। তবে দরজা খোলা পুরোদস্তুর অভিষেকের ব্যাপার।” সময় বলে দিয়েছিলেন কুণাল ঘোষ। দুপুর বারোটাতেই যত ঘটনা ঘটবে বলে আগাম জানিয়েছিলেন কুণাল ঘোষ। নজরুল মঞ্চে ২ জানুয়ারি মমতা বন্দ্যোপাধ্যায় একটি বৈঠক করবেন। সমস্ত জনপ্রতিনিধিদের সেখানে উপস্থিত থাকার কথা বলা হয়েছে। আগামী পঞ্চায়েত নির্বাচনের রণকৌশল ঠিক করা হবে।

উল্লেখ্য, ঠিক কয়েকদিন আগেই কাঁথির মঞ্চে দাঁড়িয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, ‘দরজাটা কি একটু ফাঁক করব?’ এই কথাটাও যথেষ্ট এই পরিস্থিতিতে ইঙ্গিতপূর্ণ বলেই মনে করছেন রাজনীতি মহলের একাংশ। ২ জানুয়ারি এই বৈঠক ঘিরে একটা বড়সড় ভাঙনের আশঙ্কাও থাকছে।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours