সূত্রের খবর, গিরিরাজ জানিয়েছেন, প্রদীপ মজুমদারের ফোনের পরিপ্রেক্ষিতেই পাল্টা ফোন করেছিলেন তিনি।


কেন্দ্রীয় মন্ত্রী ফোন করে টাকা দেওয়ার আশ্বাস দিয়েছেন, এমনই খবর প্রকাশ্যে এসেছিল বুধবার। কিন্তু ২৪ ঘণ্টা পেরতে না পেরতেই প্রশ্ন উঠল সেই কথোপকথন নিয়ে। কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজ সিং (Giriraj Singh) এ রাজ্যের পঞ্চায়েত মন্ত্রী প্রদীপ মজুমদারকে (Pradip Majumder) ফোন করে ১০০ দিনের বকেয়া টাকা মেটানোর আশ্বাস দিয়েছিলেন বলে খবর প্রকাশ হয়। সূত্রের খবর, এই খবর শুনে নাকি যথেষ্ট বিরক্ত হয়েছেন গিরিরাজ সিং। সূত্রের খবর, তিনি প্রথমে ফোন করেননি, পরপর চারবার তাঁকেই ফোন করেছিলেন প্রদীপ মজুমদার। এরপর প্রদীপকে ফোন করেন গিরিরাজ। প্রদীপ মজুমদার যে ভাবে সেই কথোপকথনের খবর সামনে এনেছেন, তা নিয়ে নাকি বিরক্ত কেন্দ্রীয় মন্ত্রী।



সূত্রের খবর, গিরিরাজ জানিয়েছেন, প্রদীপ মজুমদারের ফোনের পরিপ্রেক্ষিতেই পাল্টা ফোন করেছিলেন তিনি। তবে টাকা মেটানোর আশ্বাস দিয়েছিলেন কি না, তা খোলসা করেননি কেন্দ্রীয় মন্ত্রী। এদিকে, বৃহস্পতিবারই গিরিরাজ সিং-এর সঙ্গে দেখা করেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। এ রাজ্যের বিভিন্ন বিষয় নিয়ে তিনি কেন্দ্রীয় মন্ত্রীর সঙ্গে আলোচনা করেছেন বলে জানা গিয়েছে। যদিও বৈঠকের বিষয়ে মুখ খোলেননি সুকান্ত।

কিছুদিন আগেই গিরিরাজ সিং-এর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন প্রদীপ মজুমদার। মূলত ১০০ দিনের বকেয়া টাকা মেটানোর দাবি নিয়েই দেখা করেছিলেন তিনি। সেই সময় প্রদীপ মজুমদার দাবি একদিকে যেমন দাবি করেছিলেন, বকেয়া টাকা নিয়ে ইতিবাচক কথা হয়েছে। অন্যদিকে, তিনি জানিয়েছিলেন, বাংলায় সম্ভাব্য শিল্প কী হতে পারে, তা নিয়েও কথা হয়েছে। গিরিরাজ সিং নাকি বাংলার খেঁজুরের গুড়, তালের রস নিয়েও কথা বলেছিলেন। তবে এবার সেই পঞ্চায়েত মন্ত্রীর জন্যই নাকি অসন্তুষ্ট গিরিরাজ। ১০০ দিনের টাকা মেটানোর কথা বলা হয়েছে কি না, সেটাও স্পষ্ট নয়। তবে গিরিরাজের ফোনের খবর শুনেও সন্তুষ্ট হননি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। ‘বছর শেষে ভিক্ষা দিচ্ছে’ বলে মন্তব্য করেছেন তিনি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours