পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বিয়ে নিয়ে বহু দিন ধরেই বিশ্বাস পরিবারে একটা অশান্তি ছিল। পাড়া প্রতিবেশীরাও বিষয়টা জানতেন। পেশায় দিনমজুর বাসুদেব বিশ্বাসের তিন ছেলে।

বড় ছেলের স্ত্রীর সঙ্গে মেজো ছেলের বিবাহ বহির্ভূত সম্পর্ক। পরিবারের সকলেই বিষয়টা জেনে গিয়েছিলেন। আর তা নিয়েই অশান্তি। ভাইয়ে ভাইয়ে অশান্তির মাঝে পড়ে গিয়েছিলেন বাবা-মা। ধারাল অস্ত্র দিয়ে বাবাকেই ধারাল অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপানোর অভিযোগ। বাঁচাতে গিয়ে আক্রান্ত হয়েছেন মা-ও। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে নদিয়ার কৃষ্ণগঞ্জের গেঁদে এলাকা। মৃতের নাম বাসুদেব বিশ্বাস। আশঙ্কাজনক অবস্থায় তাঁর স্ত্রী মিনতি হাসপাতালে ভর্তি। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বিয়ে নিয়ে বহু দিন ধরেই বিশ্বাস পরিবারে একটা অশান্তি ছিল। পাড়া প্রতিবেশীরাও বিষয়টা জানতেন। পেশায় দিনমজুর বাসুদেব বিশ্বাসের তিন ছেলে।



বাসুদেবের বড় ছেলের অরবিন্দের প্রথম পক্ষের স্ত্রীর সঙ্গে মেজো ছেলের বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল। বেশ কয়েক বছর ধরেই চলছিল সে সম্পর্ক। ইদানীং তাঁরা আলাদা সংসারও শুরু করেন। তা নিয়ে বিশ্বাস পরিবারে ঝামেলা চলছিল। আলাদা বিয়ে করেন অরবিন্দও।

বৃহস্পতিবার সন্ধ্যায় আবারও বিশ্বাস পরিবারে অশান্তি হয়। ছেলেদের অশান্তি থামাতে মাঝে পড়ে যান বাসুদেব। অভিযোগ, তখনই ধারাল অস্ত্র দিয়ে তাঁকে কোপানো হয় বলে অভিযোগ। স্বামীকে বাঁচাতে গিয়ে আক্রান্ত হন মিনতিও। আশঙ্কাজনক অবস্থায় তাঁদের স্থানীয় বাসিন্দারা উদ্ধার করে কৃষ্ণগঞ্জ গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা বাসুদেব বিশ্বাসকে মৃত বলে ঘোষণা করেন। অবস্থার অবনতি হওয়ায় মা মিনতিকে শক্তিনগর জেলা হাসপাতাল স্থানান্তরিত করা হয়

মিনতির মাথা ও পিঠে গুরুতর আঘাত লেগেছে বলে চিকিৎসকরা জানিয়েছেন। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত ছেলে অরবিন্দ বিশ্বাস। পুলিশ ইতিমধ্যেই অরবিন্দের খোঁজে তল্লাশি শুরু করেছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours