গত ৫ নভেম্বর বালুরঘাটের একে গোপালন কলোনীতে দীপ হালদার নামে ৮ বছরের এক শিশুকে খুন করা হয়। সেই ঘটনার পরের দিন পুলিশ মূল অভিযুক্ত মানস সিং সহ তাঁর বাবা-মা, বোন ও মাসিকে গ্রেফতার করে।


অবৈধ সম্পর্কের কথা জেনে যাওয়ার কারণেই বালুরঘাটে (Balurghat) নাবালককে খুন (Murder) করা হয়েছে। ধৃতদের পুলিশি হেফাজত নিয়ে জেরা শেষে এমনটাই জানাল পুলিশ (Police)। বালুরঘাটে এ কে গোপালন কলোনিতে বছর আটের নাবালক খুনের ঘটনায় ধৃত ৫ জনকে বৃহস্পতিবার বালুরঘাট জেলা আদালতে তোলা হলে বিচারক ধৃতদের ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিলেন। এদিকে বালুঘাট থানার পুলিশ খুনের ঘটনা তদন্ত নেমে জানতে পারেন মূল অভিযুক্তের অবৈধ সম্পর্ক জেনে যাওয়ার কারণেই পরিকল্পনা মাফিক দীপকে খুন করে মানস সিং। পুলিশি জিজ্ঞাসাবাদে মানস অবৈধ সম্পর্কের কথা স্বীকার করেছে বলে জানা যাচ্ছে। বৃহস্পতিবার ডিএসপি হেড-কোয়ার্টার সোমনাথ ঝাঁ বলেন, “অবৈধ সম্পর্কের জেরেই এই খুন। গতকাল ঘটনার পুনর্নির্মাণ করে খুনের ব্যবহৃত বহু জিনিস উদ্ধার হয়েছে। দ্রুত এই মামলার চার্জশিট জমা দেওয়া হবে।”


প্রসঙ্গত, গত ৫ নভেম্বর বালুরঘাটের একে গোপালন কলোনীতে দীপ হালদার নামে ৮ বছরের এক শিশুকে খুন করা হয়। সেই ঘটনার পরের দিন পুলিশ মূল অভিযুক্ত মানস সিং সহ তাঁর বাবা-মা, বোন ও মাসিকে গ্রেফতার করে। গ্রেপ্তারের পরের দিন ধৃতদের আদালতে তোলা হলে আদালত ১০ দিনের পুলিশি রিমান্ড দেয়। এরপরে পুলিশের তরফে লাগাতর জিজ্ঞাসাবাদ করা হয়। যদিও এলাকাবাসীর অভিযোগ, শিশু বিক্রির জন্য অপহরণ করে পালাতে না পেরেই খুন করা হয়। কিন্তু, পুলিশি তদন্তে এ বিষয়ে কিছুই জানা যায়নি বলে খবর। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান ছিল ওই যুবকের সঙ্গে কারও অবৈধ সম্পর্ক ছিল। যা দেখেফেলেছিল ওই শিশু। সেই শিশুর মুখ বন্ধ করতেই তাকে খুন করে দেওয়া হয়েছে বলে অনুমান। সেই বিষয়ে এখনও তদন্ত চলছে। গত বুধবার ভোরবেলা খুনের পুনঃনির্মান করা হয়। তারপরই এ বিষয়ে তদন্তকারীরা নিশ্চিত হতে পেরেছেন বলে জানা যাচ্ছে।

এদিন আদালতে তোলা হলে বালুরঘাট জেলা আদালতের মুখ্য বিচার বিভাগীয় বিচারক অভিযুক্ত পাঁচজনকেই ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন। এবিষয়ে জেলা আদালতের সরকারি আইনজীবী তথা এপিপি জয়ন্ত মজুমদার বলেন, আজকে আদালতে অভিযুক্তরা জামিনের আবেদন করেছিলেন। কিন্তু, বিচারক জামিনের আবেদন খারিজ করেছেন।” অন্যদিকে, মৃত নাবালকের ঠাকুমা সহ পরিবারের অন্যান্য সদস্যরা অভিযুক্তদের ফাঁসির দাবিতে অনড় রয়েছেন। এদিকে ধৃতদের মধ্যে রয়েছেন মুন্নি সিং(৩৬)। নাবালক খুনের ঘটনায় মূল অভিযুক্ত মানস সিংয়ের সম্পর্কে মাসি হন মুন্নি। তদন্তে নেমে তাঁর বিপুল সম্পত্তির খোঁজ পেয়েছে পুলিশ। যা নিয়েও বিগত কয়েকদিন ধরে চলছে চাপানউতর। 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours