কম্পিউটার অপারেটর, কম্পিউটার নেটওয়ার্ত ওপারেটর, ডাটা এন্ট্রি অপারেটর পদের জন্য নিয়োগ করা হবে।


রাজ্যের ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট (Crime Investigation Department) বা সিআইডিতে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। যে কোনও ভারতীয় নাগরিক এই পদের জন্য আবেদন করতে পারবেন। কম্পিউটার অপারেটর, কম্পিউটার নেটওয়ার্ত ওপারেটর, ডাটা এন্ট্রি অপারেটর পদের জন্য নিয়োগ করা হবে। প্রকাশিত বিজ্ঞপ্তি থেকে জানা গিয়েছে, সব মিলিয়ে ১৪টি শূন্যপদে নিয়োগ করা হবে। এছাড়াও বিজ্ঞপ্তিতে কম্পিউটার এনলাইটস, সুপারভাইজার লেভেল-৩, সুপারভাইজার লেভেল-১, সায়েন্টফিক পরীক্ষা ২ পদের জন্য নিয়োগ করা হবে।


 যে কোনও স্বীকৃত শিক্ষা প্রতিষ্ঠান থেকে স্নাতক পাস হওয়ার পাশাপাশি কম্পিউটার অ্যাপলিকেশনে সার্টিফিকেট থাকলে এই পদে আবেদন করা যাবে।

কম্পিউটার এনলাইটস, সুপারভাইজার লেভেল-৩, সুপারভাইজার লেভেল-১, সায়েন্টফিক পরীক্ষা ২ এই পদগুলির শিক্ষাগত যোগ্যতা আলাদাভাবে উল্লেখ করা রয়েছে।

বেতন: প্রতিমাসে ১৩ হাজার টাকা বেতন দেওয়া হবে।

কম্পিউটার এনলাইটস, সুপারভাইজার লেভেল-৩, সুপারভাইজার লেভেল-১, সায়েন্টফিক পরীক্ষা ২ এই পদগুলির জন্য ২০ থেকে ৩৮ হাজার টাকা অবধি বেতন দেওয়া হবে।

আবেদন পদ্ধতি: সিআইডির অফিসিয়াল ওয়েবসাইটে দিয়ে আবেদন করতে হবে। আবেদনের জন্য প্রার্থীর বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকা বাধ্যতামূলক। এছাড়াও প্রয়োজনীয় নথি স্ক্যান করে পাঠাতে হবে।

আবেদনের শেষ তারিখ- ২৫ অক্টোবর, ২০২২



Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours