পঞ্চায়েত নির্বাচনের আগে সোমবার বঙ্গ বিজেপির নতুন কোর কমিটি ঘোষণা করেছেন বিজেপির সর্ব ভারতীয় সভাপতি জে পি নাড্ডা। তাতে জায়গা পেয়েছেন মিঠুন চক্রবর্তী, রাহুল সিনহা, অগ্নিমিত্রা পালের মতো নেতারা।



ফের রাজ্য নেতৃত্বের একাংশের বিরুদ্ধে বিদ্রোহী সৌমিত্র খাঁ। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তেমনই ইঙ্গিত বিজেপি সাংসদের। ফেসবুকে তিনি লেখেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও অমিত শাহের আর্শীবাদ মাথায় নিয়ে বিজেপিতে যোগ দিয়েছেন। এর আগেও তাঁর ওপর আঘাত এসেছে। শত কষ্ট উপেক্ষা করেও এগিয়ে গিয়েছেন। কিন্তু কেন এই পোস্ট? সম্প্রতি কোর কমিটি থেকে বাদ পড়েছেন সৌমিত্র খাঁ। এরপরই তাৎপর্যপূর্ণ ভাবে রাঢ় বঙ্গের দায়িত্ব ছেড়েছেন সাংসদ। রাজ্য নেতৃত্বের একাংশের বিরুদ্ধে ক্ষোভ উগরেই কি অভিমানী সৌমিত্র খাঁ? ফেসবুক পোস্টে তাঁর মন্তব্য, যেটা ঠিক, সেটা ঠিক,যেটা ভুল, সেটা ভুল। এই বক্তব্যে কীসের ইঙ্গিত? বিজেপি সাংসদের বিস্ফোরক পোস্ট ঘিরে বঙ্গ রাজনীতিতে জোর জল্পনা।

পঞ্চায়েত নির্বাচনের আগে সোমবার বঙ্গ বিজেপির নতুন কোর কমিটি ঘোষণা করেছেন বিজেপির সর্ব ভারতীয় সভাপতি জে পি নাড্ডা। তাতে জায়গা পেয়েছেন মিঠুন চক্রবর্তী, রাহুল সিনহা, অগ্নিমিত্রা পালের মতো নেতারা। আর তারপরই তাৎপর্যপূর্ণভাবে রাঢ়বঙ্গের পর্যবেক্ষকের পদ থেকে ইস্তফা দিয়েছেন তিনি।

এর আগে রাজ্যের যুব মোর্চার সভাপতি ছিলেন সৌমিত্র খাঁ। কিন্তু পরে সেই পদে বসানো হয় ইন্দ্রনীল খাঁকে। আর সৌমিত্রকে করা হয় যুব মোর্চার সর্বভারতীয় সভাপতি। এই পদের সাংগঠনিক গুরুত্ব যে অনেকটাই কম, তা ভালই বুঝেছিলেন পোড় খাওয়া রাজনীতিবিদ। কিন্তু সেবার প্রকাশ্যে কিছু না বললেও এবার কোর কমিটি থেকে বাদ পড়ায় রাজ্য নেতৃত্বের প্রতি ক্ষোভ উগরে পোস্ট করলেন তিনি। ঘনিষ্ঠমহল সূত্রে খবর, ক্ষোভেই রাঢ় বঙ্গের পর্যবেক্ষকের পদ থেকে ইস্তফা দিয়েছেন তিনি। এখনও পর্যন্ত
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours