মঙ্গলবার সিডনি ক্রিকেট গ্রাউন্ডের আতিথেয়তার অভাব টিম ইন্ডিয়ার সদস্যদের বিরক্তির কারণ হয়ে উঠেছিল। বৃহস্পতিবার নেদারল্যান্ডের বিরুদ্ধে মাঠে নামছে টিম ইন্ডিয়া।


বৃহস্পতিবার নেদারল্যান্ডের বিরুদ্ধে মাঠে নামছে ভারত। ম্যাচের আগেই ক্ষুব্ধ ভারতীয় ক্রিকেটাররা প্র্যাকটিস সেশন বাতিল করতে বাধ্য হলেন। সিডনিতে গিয়ে একের পর এক সমস্যার মুখে পড়েছে ভারতীয় ক্রিকেট দল। আয়োজকদের তরফে চরম অব্যবস্থা দেখে বেজায় চটেছেন রোহিত-বিরাটরা। জানা গিয়েছে, মেন ইন ব্লুয়ের জন্য যে হোটেলে থাকার বন্দোবস্ত করা হয়েছে তা সিডনি ক্রিকেট গ্রাউন্ড থেকে ৪২ কিলোমিটার দূরে। দূরত্ব নিয়ে প্রশ্ন তুলে বুধবারের প্র্যাকটিস সেশন বাতিল করেছে টিম ইন্ডিয়া। অব্যবস্থা শুধু এখানেই থেমে নেই, মঙ্গলবার প্র্যাকটিস শেষে এসসিজিতে ভারতীয় ক্রিকেট দলের জন্য যে মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়েছিল, সেই খাবার মুখে তোলার অযোগ্য ছিল, এমনটা অভিযোগ ক্রিকেট টিমের সদস্যদের। আর কী ঘটেছে, তুলে ধরল


মঙ্গলবার সিডনি ক্রিকেট গ্রাউন্ডের আতিথেয়তার অভাব টিম ইন্ডিয়ার সদস্যদের বিরক্তির কারণ হয়ে উঠেছিল। বৃহস্পতিবার নেদারল্যান্ডের বিরুদ্ধে মাঠে নামছে টিম ইন্ডিয়া। তার আগে মঙ্গলবার ঐচ্ছিক প্র্যাকটিস সেশনের আয়োজন করা হয়েছিল। বিরাট কোহলি, দীনেশ কার্তিক, ঋষভ পন্থ ও কেএল রাহুলের মতো ক্রিকেট তারকা সিডনিতে অনুশীলন করতে গিয়েছিলেন। যদিও প্র্যাকটিস শেষে খাবার দেখে মধ্যাহ্নভোজ বয়কটের সিদ্ধান্ত নেন রোহিতের ছেলেরা। ভারতীয় ক্রিকেট দলের এক সদস্য এ প্রসঙ্গে সংবাদ সংস্থা পিটিআইকে বলেন, “খাবারের গুনগত মান ভাল ছিল না। আমাদের স্যান্ডউইচ বানিয়ে নিতে বলা হয়েছিল। কিন্তু প্র্যাকটিসের পর ক্লান্ত অবস্থায় আমাদের পক্ষে স্যান্ডউইচ বানান সম্ভব ছিল না।”




মঙ্গলবারে এই ঘটনার পর সিডনি ক্রিকেট গ্রাউন্ডে লাঞ্চ বয়কটের সিদ্ধান্ত নিয়েছিল ভারতীয় ক্রিকেটরা এবং সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নজরে বিষয়টি আনা হয়েছিল। বেশিরভাগ ক্রিকেটারকেই হোটেল ফিরে লাঞ্চ সারতে হয়েছিল। মঙ্গলবার রোহিত শর্মা, বিরাট কোহলি, দীনেশ কার্তিক, ঋষভ পন্থ, কেএল রাহুল, মহম্মদ সিরাজ, রবিচন্দ্রন অশ্বিন, শার্দুল ঠাকুর এবং দীপক হুদা সহ সাপোর্টিং স্টাফরাও উপস্থিত ছিলেন। হার্দিক পান্ডিয়া সহ দলের গোটা বোলিং ইউনিটকে বিশ্রাম দেওয়া হয়েছিল।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours