অক্টোবর-নভেম্বরে ক্যাঙ্গারুর দেশে টি-টোয়েন্টি বিশ্বকাপ। রোহিত শর্মা ফর্মে না থাকলেও, ক্যারিবিয়ান স্পিনার সুনীল নারিন অবশ্য তা মানতে নারাজ।

অক্টোবরে শুরু টি-টোয়েন্টি বিশ্বকাপ। অস্ট্রেলিয়ায় বিশ্বকাপ শুরু হতে বাকি আর মাত্র এক মাস। প্রস্তুতির জন্য খুব বেশিদিন সময় নেই। এখনও সে ভাবে ফর্মে দেখা যাচ্ছে না ভারত অধিনায়ক রোহিত শর্মাকে। এশিয়া কাপে মাত্র একটা অর্ধশতরানের ইনিংস। বিশ্বকাপের আগে অবশ্য ফর্মে ফেরার সুযোগ পাচ্ছেন হিটম্যান। ঘরের মাঠে অস্ট্রেলিয়া আর দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ খেলবে ভারত। ওই দুটো সিরিজেই ফর্ম ফিরে পাওয়ার চেষ্টায় থাকবেন দলনায়ক। এশিয়া কাপে শ্রীলঙ্কার বিরুদ্ধে সুপার ফোরের ম্যাচে বড় রান পান রোহিত শর্মা। বাকি ম্যাচগুলোয় নিষ্প্রভই ছিলেন অধিনায়ক। অক্টোবর-নভেম্বরে ক্যাঙ্গারুর দেশে টি-টোয়েন্টি বিশ্বকাপ। রোহিত শর্মা ফর্মে না থাকলেও, ক্যারিবিয়ান স্পিনার সুনীল নারিন অবশ্য তা মানতে নারাজ।

এক সাক্ষাৎকারে ওয়েস্ট ইন্ডিজের রহস্য স্পিনার বলেন, ‘রোহিত এক জন ভালো মানের ক্রিকেটার। ওর ক্ষমতা নিয়ে কোনও প্রশ্নই ওঠে না। আমার মনে হয়, ও ঠিক রান ফিরে পাবে। ও এমন একজন ব্যাটার, যার ব্যাটিং দেখতে ইচ্ছে করে। ও সব সময় ফর্মেই থাকে। ও রান করুক কিংবা নাই করুক। ওকে দেখে কখনোই মনে হয় না, ফর্মে নেই। ওর ব্যাটিং দেখতে সব সময় ভালো লাগে। আইপিএলে ওর অজস্র রেকর্ড রয়েছে। দেশের হয়েও অনেক সাফল্য আছে। নিজের কাঁধে দায়িত্ব নিয়ে ও ম্যাচ জেতানোর ক্ষমতা রাখে।’


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours