বাগুইআটি (Baguiati) জোড়া খুনের (murder) ঘটনায় নয়া তথ্য ফাঁস। ইতিমধ্যেই ঘটনায় জড়িত মূল অভিযুক্ত সত্যেন্দ্র চৌধুরিকে গ্রেফতার (arrest) করেছে সিআইডি (CID)। শুরু হয়েছে জেরা। তবে জেরাতে উঠে আসছে একাধিক চাঞ্চল্যকর তথ্য। তবে ঠিক কী কারণে এই জোড়া খুন, সে ব্যাপারে এখনও ধন্দে রয়েছেন তদন্তকারীরা।

সিআইডি সূত্রে খবর, জেরায় সত্যেন্দ্র এই খুন নিয়ে নানান কথা বলছে। তবে এর মধ্যে সঠিক কোনটি তা এখনও জানা সম্ভব হয়নি। জেরায় সত্যেন্দ্র জানায়, তাঁর বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা জেনে গিয়েছিল অতনু। অন্যদিকে মোটরবাইক কেনার জন্য বাড়ির লোককে না-জানিয়ে সত্যেন্দ্রকে ৫০ হাজার টাকা দিয়েছিল অতনু দে। কিন্তু মোটরবাইক না পাওয়ায় টাকা ফেরত চায় সে। এরপরই অতনু ব্ল্যাকমেলিং শুরু করেছিল ধৃতকে। তবে এবিষয়ে সম্পূর্ণই অজানা অতনুর পরিবার। তবে কি এই ব্ল্যাকমেলিং-এর জন্যই এই জোড়া খুন? প্রশ্ন থেকেই যাচ্ছে।

প্রসঙ্গত, খাস কলকাতায় (Kolkata) এমনও ঘটনা ঘটে যাবে ভাবলেও অবাক হচ্ছেন শহরবাসী। প্রথমে বাগুইআটির দুই স্কুল পড়ুয়াকে অপহরণ৷ তারপর মুক্তিপণের দাবি করে দুষ্কৃতীদের বার্তা অপহৃতদের পরিবারকে৷ আর এই ঘটনার প্রায় ১২ দিন পর বসিরহাট জেলা হাসপাতালের মর্গে সন্ধান মিলল অপহৃতদের মৃতদেহ৷ চাঞ্চল্যকর এই ঘটনার পরই প্রশ্ন উঠছে পুলিসের ভূমিকা নিয়ে৷ ইতিমধ্যেই বেশ কয়েকজনকে গ্রেফতার করেছে পুলিস৷ যদিও মূল অভিযুক্ত সত্যেন্দ্র চৌধুরীকে হাওড়া এলাকা থেকে শুক্রবার সকাল ৯ টা নাগাদ গ্রেফতার করা হয়। ভিন রাজ্যে পালানোর চেষ্টা করছিল বলে পুলিস সূত্রে খবর।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours