রাজুকুমার রামজীবনপুর ফাঁড়ির ঘাটাল-মাংরুল রাজ্য সড়কের বিলপুকুর এলাকায় কর্তব্যরত ছিলেন।

পশ্চিম মেদিনীপুর: ঝড়ের গতিতে ছুটছিল তিনটি গাড়ি। একে অপরকে টেক্কা দেওয়ার চেষ্টা। দুটো গাড়ির মাঝে পড়ে গিয়েছিলেন সিভিক ভলেন্টিয়ার। মাঝে পিষ্ট হয়ে যায় শরীর, একেবারে আড়াআড়িভাবে। গুরুতর আহত অবস্থায় সহকর্মীরা তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। সোমবার রাতে ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোণার রামজীবনপুর এলাকায়। মৃতের নাম রাজুকুমার মণ্ডল (৩২)। চন্দ্রকোনার পৌরসভার ১২ নং ওয়ার্ড মলেশ্বরপুরে বাড়ি।

রাজুকুমার রামজীবনপুর ফাঁড়ির ঘাটাল-মাংরুল রাজ্য সড়কের বিলপুকুর এলাকায় কর্তব্যরত ছিলেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বিলপুকুর এলাকায় রাতের নাকা চেকিং চলার সময় চন্দ্রকোণা থানার কর্তব্যরত সিভিক ভলেন্টিয়ার ও অন্যান্য পুলিশ কর্মীরা কয়েকটি গাড়িকে আটকানোর চেষ্টা করেছিলেন।

তিনটি পণ্যবাহী গাড়িকে পুলিশ আটকানোর চেষ্টা করতেই চালকরা দ্রুত গতিতে পুলিশকে পাশ কাটিয়ে যাওয়ার চেষ্টা করে। একে অপরকে পাশ কাটিয়ে যাওয়ার সময়েই মাঝে পড়ে গিয়েছিলেন রাজুকুমার।



গাড়ি দুটি একে অপরকে ধাক্কা মারে। আর সেই দুর্ঘটনাগ্রস্ত গাড়ির মাঝে পড়ে যান রাজুকুমার। গুরুতর আহত রাজুকুমারকে পুলিশ কর্মীরা উদ্ধার করে ক্ষীরপাই হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশ মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। তবে মর্মান্তিক এই দুর্ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। সকালেও এলাকায় ওই দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিকে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। স্থানীয় এক বাসিন্দা বলেন, “রাস্তার রক্ত জল দিয়ে ধুয়ে দেওয়া হয়েছিল। তবে এই এলাকায় গাড়ি অত্যন্ত দ্রুত গতিতে চলে। রাস্তা সরু। সেখান থেকে এই ভাবে গাড়ি চলতে গিয়েই দুর্ঘটনা।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours