স্থানীয় সূত্রে খবর, এদিন সিকিম পরিবহণ দফতরের একটি দূরপাল্লার বাস জাতীয় সড়ক ৩১ ধরে যাচ্ছিল। পুলিশ সূত্রে খবর, দুপুর ৩টে নাগাদ বেঙ্গল সাফারি পার্কের কাছে ঘটনাটি ঘটে।

মর্মান্তিক পথদুর্ঘটনায় এক ব্যক্তির মৃত্য়ুর পর বাসে আগুন ধরিয়ে দিলেন উত্তেজিত জনতা। শিলিগুড়ি সংলগ্ন শালুগাড়া এলাকায় রবিবার এই ঘটনাটি ঘটে। স্থানীয় সূত্রে খবর, শালুগাড়ায় একটি স্কুটি ও একটি বাসের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হয় এক স্কুটি চালকের। বাসটি সিকিমের নম্বরের ছিল। সেবক থেকে শিলিগুড়ি আসার পথে শালুগাড়ার আর্মি ক্যাম্পের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে স্কুটিতে ধাক্কা মারে। ঘটনাস্থলে মৃত্যু হয় স্কুটি চালকের। রবিবার দুপুরের এই ঘটনাকে কেন্দ্র করে ক্ষোভে ফুঁসে ওঠেন উত্তেজিত জনতা। নিহত ব্যক্তির নাম, পরিচয় জানা যায়নি। তবে সেবক এলাকারই তিনি বাসিন্দা বলে মনে করছে ভক্তিনগর থানার পুলিশ।



স্থানীয় সূত্রে খবর, এদিন সিকিম পরিবহণ দফতরের একটি দূরপাল্লার বাস জাতীয় সড়ক ৩১ ধরে যাচ্ছিল। পুলিশ সূত্রে খবর, দুপুর ৩টে নাগাদ বেঙ্গল সাফারি পার্কের কাছে ঘটনাটি ঘটে। জানা গিয়েছে, নিহত ব্যক্তি তাঁর দু’ চাকার গাড়িতে শালুগাড়া থেকে সেবকের দিকে আসছিলেন। উল্টোদিক থেকে আসা একটি বাস অন্য একটি বাসকে ওভারটেক করতে গেলে দুর্ঘটনাটি ঘটে বলে দাবি স্থানীয় বাসিন্দাদের। ঘটনাস্থলে যায় ভক্তিনগর থানার পুলিশ। একটি দমকলের ইঞ্জিনও পৌঁছয়। বাসের চালককে আটকও করা হয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই ব্যক্তি ঘটনাস্থলেই মারা যান। এদিকে তিনি মারা যেতেই বাসটিকে আগুন ধরিয়ে দেন উত্তেজিত জনতা। সূত্রের খবর, এই ঘটনার পর নিরাপত্তাজনিত কারণে সিকিম পরিবহণ দফতর ওই রুটে বাস চলাচল ৪৮ ঘণ্টার জন্য স্থগিত রেখেছে। এই ঘটনাকে কেন্দ্র করে প্রায় ২ ঘণ্টা জাতীয় সড়ক অবরুদ্ধ হয়ে পড়ে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours