স্কুলে নিয়োগ দুর্নীতি তদন্তে বাঁশদ্রোণীর এই ফ্ল্যাটই সিল করে দিয়েছিল সিবিআই। সিবিআইয়ের ম্যারাথন জিজ্ঞাসাবাদের পর আজ কলকাতায় আসেন সুবীরেশ ভট্টাচার্য।

স্কুলে নিয়োগ দুর্নীতি তদন্তে সুবীরেশ ভট্টাচার্যকে (Subiresh Bhattacharya) জিজ্ঞাসাবাদ সিবিআইয়ের। বাঁশদ্রোণীর ব্রহ্মপুরের ফ্ল্যাটে সুবীরেশকে জিজ্ঞাসাবাদ। স্কুলে নিয়োগ দুর্নীতি তদন্তে বাঁশদ্রোণীর এই ফ্ল্যাটই সিল করে দিয়েছিল সিবিআই। সিবিআইয়ের (CBI) ম্যারাথন জিজ্ঞাসাবাদের পর আজ কলকাতায় আসেন সুবীরেশ ভট্টাচার্য।

সুবীরেশ ভট্টাচার্যকে জিজ্ঞাসাবাদ সিবিআইয়ের: বাগ কমিটির রিপোর্টে নাম রয়েছে। বুধবার, ম্যারাথন জিজ্ঞাসাবাদ করেছে CBI। উত্তরবঙ্গের বাঙলো ও অফিসেও তল্লাশি চালানো হয়েছে। সিল করা হয়েছে বাঁশদ্রোণীর ফ্ল্যাট। বৃহস্পতিবার তা নিয়ে প্রথমবার মুখ খুলে চাঞ্চল্যকর দাবি করলেন SSC’র প্রাক্তন চেয়ারম্যান সুবীরেশ ভট্টাচার্য। পদ্ধতিগত ত্রুটির কথা উল্লেখ করে, দুর্নীতির অভিযোগ অস্বীকার করলেন তিনি। কলকাতায় এসে CBI জিজ্ঞাসাবাদ নিয়ে মুখ খোলেন এসএসসির প্রাক্তন চেয়ারম্যান।

কী জানাচ্ছেন সুবীরেশ ভট্টাচার্য? এসএসসি-র প্রাক্তন চেয়ারম্যান সুবীরেশ ভট্টাচার্যের কথায়, কোনও দুর্নীতি হয়নি। সিবিআই তো সিবিআইয়ের কাজ করছে। পাশাপাশি তিনি জানিয়েছেন, বুধবার CBI জিজ্ঞাসাবাদ করলেও তার বিরুদ্ধে কিছু পায়নি। এদিন সাংবাদিকদের প্রশ্নের উত্তরে সুবীরেশ ভট্টাচার্য বলেন, “দুর্নীতি হয়নি এবং ওরা কাল কোনও কিছু খুঁজেও পায়নি। যা বলার ওদের বলতে বল। আমি এটাও বলে রাখি আজকে, এর ফল কী হয়, তা খুব তাড়াতাড়ি জানতে পারবে।’’ 

  

বুধবার, বাঁশদ্রোণীর ব্রহ্মপুরের ফ্ল্যাট সিল করে দেয় CBI। এদিন, বালিগঞ্জ প্লেসের বাড়িতে পৌঁছনোর ১ ঘণ্টা পর, সেখান থেকে বেড়িয়ে, ব্রহ্মপুরের ফ্ল্যাটের আসেন এসএসসির প্রাক্তন চেয়ারম্যান। এসএসসি-র প্রাক্তন চেয়ারম্যান বলেন, “কালকে আমার অফিসে গেছে, ওর কী পেয়েছে, ওদের জিজ্ঞেস করুন। আমার সিবিআইয়ের ওপরে একশো শতাংশ ভরসা আছে, সঠিক পথে ওরা এগোচ্ছে এবং সঠিক তথ্য বেরিয়ে আসবে। প্রযুক্তিগত সমস্যা বলেছি না, আমি বলেছি যে, আমাদের বিরুদ্ধে কোনও অপরাধমূলক কিছু, বাগ কমিটি কোনও মন্তব্য করেনি, বলেছে যে ওদের বিরুদ্ধে অপরাধমূলক কিছু নেই।’’

প্রাথমিক শিক্ষা পর্ষদের প্রাক্তন সভাপতিকে লুক আউট নোটিস: অন্যদিকে, টেট (TET) দুর্নীতিতে মানিক ভট্টাচার্যের (Manik Bhattacharya) বিরুদ্ধে সিবিআইয়ের লুক আউট নোটিস। কোথায় গেলেন প্রাথমিক শিক্ষা পর্ষদের প্রাক্তন সভাপতি? কোথাও কোনও খোঁজ না পাওয়ায় লুক আউট নোটিস, দাবি সিবিআইয়ের (CBI)। মানিকের খোঁজে সমস্ত বিমানবন্দরে লুক আউট নোটিস দিচ্ছে সিবিআই। সিবিআইয়ের (CBI) দাবি, এক সপ্তাহ ধরে মানিক ভট্টাচার্যের ফোনে যোগাযোগের চেষ্টা করা হয়েছে. কিন্তু যোগাযোগ করা যায়নি। মানিকের ফোন সুইচড অফ, কলকাতার ফ্ল্যাট ও নদিয়ার বাড়িতেও খোঁজ মেলেনি, দাবি সিবিআই সূত্রে। 

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours