বুধবার ট্রেডমিলে দৌড়ানোর সময়েই আচমকাই হৃদরোগে আক্রান্ত হন রাজু শ্রীবাস্তব। সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে যাওয়া হয় নিউ দিল্লির এইমসে।
মন খারাপ করে দেওয়া খবর, অবস্থার আরও অবনতি হল জনপ্রিয় স্ট্যান্ডআপ কমেডিয়ান রাজু শ্রীবাস্তবের। টাইমস অব ইন্ডিয়াকে এমনটাই জানিয়েছেন রাজুর ঘনিষ্ঠ ডাক্তার অনিল মুরারকা। তাঁর কথায়, “হ্যাঁ, সত্যি। রাজুর অবস্থা বেশ আশঙ্কাজনক। ওর মস্তিষ্ক কাজ করেছে না। সেই কারণে ভেন্টিলেটরে রাখতে বাধ্য হয়েছি।” তিনি আরও যোগ করেন, “ইতিমধ্যেই ডাক্তাররা হৃদজন্ত্রে দুটি স্টেন বসিয়েছেন। কিন্তু তাও রাজু সাড়া দিচ্ছে না।” জানা গিয়েছে, হাসপাতালে গতকাল অর্থাৎ বুধবার থেকেই রয়েছেন তাঁর স্ত্রী। কপালে ভাঁজ দেখা গিয়েছে চিকিৎসকদের মধ্যেও।

বুধবার ট্রেডমিলে দৌড়ানোর সময়েই আচমকাই হৃদরোগে আক্রান্ত হন রাজু শ্রীবাস্তব। সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে যাওয়া হয় নয়া দিল্লির এইমসে। সেখানেই আপাতত চিকিৎসাধীন তিনি। কমেডি দুনিয়ায় পরিচিত নাম রাজু। তাঁর ভক্তসংখ্যাও অগুণতি। ‘বিগবস’ থেকে শুরু করে ‘কপিল শর্মা’র শো– এ সবেই নিজের অবদান রেখেছেন রাজু। বেশ কিছু বলিউড ছবিতেও অভিনয় করেছেন তিনি। সম্প্রতি ‘ইন্ডিয়া’জ লাফটার চ্যাম্পিয়ন’-এ বিশেষ অতিথি হিসেবে দেখা গিয়েছে তাঁকে। সবাইকে হাসান যিনি, তিনিই আজ মৃত্যুর সঙ্গে লড়ছেন পাঞ্জা। তাঁর আরোগ্য কামনায় পরিবার থেকে প্রিয়জন।
সাম্প্রতিক অতীতে জিমে অথবা জিম থেকে ফিরে মৃত্যুর ঘটনা চাক্ষুষ করেছেন সকলেই। সম্প্রতি জিম করতে গিয়ে এই শহরেই মৃত্যু হয়েছে ১৯ বছরের এক তরুণীর। অতীতে তাঁর কোভিড হয়েছিল। এ ছাড়াও দিন কয়েক আগে টানা তিন ঘণ্টা জিম করেই ক্রিকেট খেলতে নেমে প্রাণ হারিয়েছেন ছোট পর্দায় পরিচিত অভিনেতা আসিফ শেখ। প্রশ্ন, কেন বারে বারে এমনটা হচ্ছে? তবে কি নিয়ম না মেনেই অতিরিক্ত পরিশ্রম করে ফেলছেন তাঁরা? এমন নয় যে বয়স এখানে শত্রু হয়ে উঠছে। টিনেজার থেকে মধ্যবয়স– পাল্লা দিয়ে বাড়ছে হৃদরোগের সংখ্যাও। আসিফ পারেননি ফিরে আসতে। কিন্তু রাজু যাতে আবারও ফিরে আসেন তাঁর চেনা দুনিয়ায়– আপাতত এই প্রার্থনাই তাঁর অনুরাগীদের।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours