মুর্শিদাবাদের বেলডাঙার থানার অন্তর্গত ফরাজি পাড়া এলাকার ঘটনা। পরিবার সূত্রে খবর, মৃত যুবকের নাম আসিফ রেজা (২০)। আসিফ স্নাতকের দ্বিতীয় বর্ষের ছাত্র।

মুর্শিদাবাদ: সকালবেলাও দোকান চালানোর জন্য বেরিয়েছিলেন যুবক। সেই সময় ফোন আসে বান্ধবীর। ফোনের ওপার থেকে বলা হয় বাজার করে দেওয়ার জন্য। এরপর ফের দোকানে ফেরেন যুবক। তখনই খবর আসে মর্মান্তিক খবর।

ঠিক কী ঘটেছে?

মুর্শিদাবাদের বেলডাঙার থানার অন্তর্গত ফরাজি পাড়া এলাকার ঘটনা। পরিবার সূত্রে খবর, মৃত যুবকের নাম আসিফ রেজা (২০)। আসিফ স্নাতকের দ্বিতীয় বর্ষের ছাত্র। পাশাপাশি তাঁর একটি স্টেশনারি দোকান ছিল। অভিযোগ, মঙ্গলবার সকালে যখন দোকানে গিয়েছিলেন আসিফ সেই সময় মেরিনা নামে তাঁর এক বান্ধবীর ফোন আসে। ফোন করে বলা হয় বাজার করে দেওয়ার জন্য। এরপর ফের দোকানে ফিরে আসেন যুবক। কিছুক্ষণ পর প্রতিবেশীরা খবর দেয় আসিফের পরিবারকে। দোকানে এসে যুবকের দাদা জানতে পারেন আসিফ বিষ খেয়েছে। কিন্তু হঠাৎ সুস্থ ছেলেটা কেন এমন পদক্ষেপ করল তা নিয়ে ধন্দে পড়ে গোটা পরিবার। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে। তখনই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এরপর পুলিশ এসে মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠায়।

আসিফের পরিবারের দাবি, মেরিনা নামে এক যুবতীর সঙ্গে আসিফের সম্পর্ক ছিল। তবে তা প্রণয় ঘটিত ছিল নাকি স্রেফ বন্ধুত্ব তা জানতেন না পরিবারের সদস্যরা। পরিবার সূত্রে আরও জানা গিয়েছে, মেরিনা বেলডাঙ্গা ব্লকের শিক্ষা দফতরের সুপারভাইজার। এর আগে টাকা-পয়সা সম্পর্কিত একাধিক বিষয়ে তাঁরা আসিফকে বকাবকি করেছেন। ঘটনার পর ওই দোকান থেকে ঠিকাদার সংস্থার প্যাড পাওয়া গিয়েছে। এই বিষয়ে স্থানীয় বাসিন্দারা বলেন, ‘আমরা চাইছি যে সঠিক তদন্ত হোক। কী কারণে মারা গেল তার সঠিক তদন্ত চাইছি। আমরা জানতে চাই হয়ত ওই মেয়েটার জন্য বোধহয় ছেলেটা মারা গেল।’


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours