স্থানীয় সূত্রে খবর, ওই নির্যাতিতার বাবা-মা কর্মসূত্রে তামিলনাড়ুতে থাকেন। বাড়িতে দাদু ঠাম্মার কাছেই থাকত ওই নাবালিকা।
বসিরহাট: বাবা-মা থাকেন কর্মসূত্রে বাইরে। দাদু-ঠাম্মার কাছে ছোট থেকে বড় হচ্ছিল নাবালিকা। এই সবের মধ্যেই আচমকা ঘেটে গেল অঘটন। প্রতিবেশী এক ব্যক্তি যৌন নির্যাতনের শিকার হল সে। ঘটনার অভিযোগ গ্রেফতার অভিযুক্ত।

স্থানীয় সূত্রে খবর, ওই নির্যাতিতার বাবা-মা কর্মসূত্রে তামিলনাড়ুতে থাকেন। বাড়িতে দাদু ঠাম্মার কাছেই থাকত ওই নাবালিকা। অভিযোগের তির প্রতিবেশী বছর ৪২-এর এক ব্যক্তির বিরুদ্ধে। সে পেশায় শ্রমিক। জানা গিয়েছে, তার স্ত্রীর কাছে পড়াশোনা করতে যেত ওই নাবালিকা। অভিযুক্তকে দাদু বলে ডাকত ওই শিশু কন্যা। অভিযোগ, বিগত বেশ কয়েক মাস ধরে স্ত্রীর অনুপস্থিতির সুযোগ নিয়ে ওই নাবালিকা ছাত্রীকে একাধিকবার ধর্ষণের করে সে। এরপর সেই ঘটনার কথা কাউকে জানাতে বারণ করে। কিন্তু হঠাৎ এদিন অসুস্থ হয়ে পড়ায় ওই নাবালিকা তার দাদু ঠাকুমাকে ব্যাপারটি সম্পর্কে অবগত হয়। ঘটনা জানতে পেরেই ওই শিশু কন্যাকে এলাকার স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গিয়ে চিকিৎসা করানো হয়।

থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতার ঠাকুমা। অভিযোগের ভিত্তিতে ন‍্যাজাট থানার পুলিশ ওই ব্যক্তিকে বৃহস্পতিবার ভোররাতে গ্রাম থেকে গ্রেফতার করে। ধৃতকে বৃহস্পতিবার বসিরহাট মহকুমা আদালতে তোলা হবে। অভিযুক্তকে ১৪ দিনের পুলিশি হেফাজতে নেওয়ার আবেদন জানিয়েছে ন‍্যাজাট থানার পুলিশ।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours