কুপিয়ে খুন করার পর ঘর থেকে সোনার গয়না, টাকা লুঠ করে অভিযুক্তরা পালিয়ে যায়।

বড়তলা থানা এলাকার দুর্গাচরণ মিত্র স্ট্রিটে ( Sonagachi ) যৌনকর্মী খুনের কিনারা করল পুলিশ। উত্তরপ্রদেশ থেকে গ্রেফতার ২।

অভিযুক্তরা রায়বরেলির বাসিন্দা
পুলিশ সূত্রে খবর, ২৩ জুলাই হাওড়া স্টেশনে ( Howrah Station ) নেমে সোনাগাছিতে চলে আসেন রায়বরেলির বাসিন্দা দুই যুবক। অভিযোগ, টাকা পয়সা সংক্রান্ত বিবাদের যৌনকর্মীকে ( Sex Workers in Sonagachi )নৃশংসভাবে কুপিয়ে খুন ( Brutal Murder ) করার পর ঘর থেকে সোনার গয়না, টাকা লুঠ করে অভিযুক্তরা পালিয়ে যায়।

প্রত্যক্ষদর্শীদের জবানবন্দি
স্থানীয়দের দাবি, সেদিন রাতে নিজের ঘরেই খুন হন ওই দেহ পসারিণী ( Sex Worker ) । জানা গিয়েছে, সেদিন ঘরের আলমারি খোলা অবস্থায় ছিল, চারিদিকে এলোমেলো ভাবে ছড়িয়ে ছিটিয়ে পড়ে ছিল তাঁর জিনিসপত্র। এই ঘটনায় স্থানীয়দের সঙ্গ কথা বলে তদন্তে এগোয় পুলিশ। জিজ্ঞাসাবাদ করা হয় তাঁকে। 

জানা গিয়েছে, খুনের দিন সোনাগাছির বাসিন্দারা তাঁকে ঘর থেকে বের হতে না দেখে খোঁজ নিতে যান। ঘরের ভিতর দেহ পড়েছিল রক্তাক্ত অবস্থায়। প্রতিবেশীরা খেয়ালও করেননি কখন তাঁর ঘর থেকে সেদিন বেরিয়ে যায় খুনে অভিযুক্তরা। 


কীভাবে এগোল তদন্ত
তদন্তে নেমে এলাকার সিসি ক্যামেরার ( CC Camera ) ফুটেজ ও টাওয়ার ডাম্পিং পদ্ধতি ব্যবহার করে সন্দেহজনক দুটি মোবাইল নম্বরের হদিশ পায় বড়তলা থানার পুলিশ। উত্তরপ্রদেশে অভিযান চালিয়ে গতকাল দুই অভিযুক্ত মণীশ সিংহ ও সুরজ সিংহ-কে পাকড়াও করে। তাদের ট্রানজিট রিমান্ডে কলকাতায় আনা হচ্ছে। 

জানা গিয়েছে, খুনের দিন সোনাগাছি যাওয়ার কোনও উদ্দেশ্যই নাকি ছিল না তাদের। উত্তরপ্রদেশ থেকে তীর্থস্থানে যাবে বলেই নাকি ট্রেনে ওঠে তারা। তারপর ঘুমিয়ে পড়ে ট্রেনে। ঘুম ভাঙে একেবারে হাওড়া স্টেশনে এসে। তারপরই তারা সোনাগাছি যায় ও ওই কাণ্ড ঘটায় বলে জানা গিয়েছে। 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours