মৃত মহিলার মেয়ে জানিয়েছেন, তাঁর মা দীর্ঘদিন ধরে মানসিক অবসাদে ভুগছিলেন। বিভিন্ন ধরনের ওষুধপত্র চলত তাঁর। বৃহস্পতিবার কখন বাড়ি থেকে বেরিয়ে যান, তাঁরা বুঝতে পারেননি।
আবর্জনায় ভর্তি। নামে সুইমিং পুল হলেও কেউ সাঁতার কাটেন না। আবর্জনায় ভরা সেই সুইমিং পুল থেকে উদ্ধার হল এক মহিলার মৃতদেহ। ঘটনাটি দমদম ক্যান্টনমেন্টের। মৃতের নাম রূপা রোজারিও। তাঁর পরিবারের বক্তব্য, মানসিক অবসাদে ভুগছিলেন রূপা। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

দমদম ক্যান্টনমেন্টের তিন নম্বর রেলগেট সংলগ্ন এলাকায় রয়েছে ওই সুইমিং পুল। আজ সকালে সুইমিং পুলিশের পাশ দিয়ে যাওয়ার সময় জলে কিছু একটা ভেসে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। এক জন কাছে গিয়ে দেখেন, মৃতদেহ ভাসছে। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় দমদম থানায়। খবর পেয়ে পুলিশ আসে। উদ্ধার করা হয় মৃতদেহ। বছর আটচল্লিশের মৃত ওই মহিলার বাড়ি ওই এলাকায়।

খবর পেয়ে আসে মৃতের পরিবার। মৃত মহিলার মেয়ে বলেন, “বছর সতেরো ধরে মানসিক অবসাদে ভুগছিলেন আমার মা। চিকিৎসা চলছিল। কয়েকদিন আগেই এক চিকিৎসককে দেখানো হয়েছিল। গতকাল আমার পরীক্ষা ছিল। আমি ক্লান্ত ছিলাম। ঘুমিয়ে পড়েছিলাম। আমার বাবাও জেগে থাকেন বেশিরভাগ সময়। কাল রাতে বাবাও ঘুমিয়ে পড়েন। সেইসময় মা বাড়ি থেকে কখন বেরিয়ে যান বুঝতে পারিনি।” আজ সকালে এলাকারই ওই সুইমিং পুল থেকে রূপার দেহ উদ্ধার হয়। পুলিশ দেহটি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours