প্রাইমারি স্কুলে চাকরি দেওয়ার নাম করে টাকা নেওয়ার অভিযোগ উঠল এবার তৃণমূল কংগ্রেস পরিচালিত পঞ্চায়েত প্রাধানের বিরুদ্ধে। বৃহস্পতিবার রামপুরহাট মহকুমা শাসকের কাছে এই বিষয়ে লিখিত অভিযোগ দায়ের করা হয়। ঘটনার পরই শুরু হয়েছে রাজনৈতিক চাপান-উতোর।
বীরভূমে তারপীঠ থানার বাসিন্দা গোলক দাস। তাঁর ছেলের প্রাইমারি স্কুলে চাকরির জন্য নলহাটি ২ ব্লকের নওয়া পাড়া তৃণমূল কংগ্রেসের পঞ্চায়েতে প্রধান ইমদাদুল হককে ২০১৪ সালে ৪ লক্ষ টাকা দিয়েছিলেন। কিন্তু সেই চাকরি আর জোটেনি। চাকরি না হওয়ায় টাকা ফেরত চাইলে সেই টাকা ফেরত দেননি পঞ্চায়েত প্রধান। ক্যান্সার আক্রান্ত গোলক দাস, টাকার অভাবে চিকিৎসা করাতে পারছে না ছেলে কৌশিক দাস। তাঁদের অভিযোগ, "প্রধান ইমদাদুল হক-কে একাধিকবার ফোনে টাকা ফেরত চাইলেও তিনি দিচ্ছি, দেব বলে কাটিয়ে দিচ্ছেন।" এরপরই টাকা ফেরতের জন্য রামপুরহাট মহকুমা শাসকের দ্বারস্থ হলেন ক্যন্সার আক্রান্তের পরিবার। যদিও বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন মহকুমা শাসক।

এই বিষয়ে বীরভূম জেলা তৃণমূল কংগ্রেসের সহ সভাপতি মলয় মুখোপাধ্যায় জানান, "আমরা দলগতভাবে তদন্ত শুরু করেছি। তদন্ত করে বিষয়টি যদি সত্যি প্রমাণিত হয়, তাহলে দল তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেবে।"
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours