পথ অবরোধকে কেন্দ্র করে বিজেপি (BJP) কর্মীদের সঙ্গে পুলিশের ধস্তাধস্তি, আইসিকে (IC) প্রকাশ্যে উলঙ্গ করার হুমকি দিয়ে সমালোচনার মুখে বিজেপি নেতা।

ঘটনা শুনলে রীতিমতো শিউরে উঠতে হয়।আইসিকে (IC) প্রকাশ্যে উলঙ্গ করার হুমকি দিয়ে বিতর্ক জড়ালেন এক বিজেপি নেতা। বৃহস্পতিবার বাঁকুড়ার ছাতনা থানার দুবরাজপুর মোড়ে স্থানীয় একটি পুকুর খননের ক্ষেত্রে দুর্নীতির অভিযোগ তুলে পথ অবরোধ করে বিজেপি। সেই অবরোধ তুলতে গেলে পুলিশের সাথে ধস্তাধস্তি বাধে বিজেপি কর্মীদের । এই সময়ই বিজেপির নেতা জীবন চক্রবর্তী ছাতনা থানার আইসি আশিস জৈনকে প্রকাশ্যে উলঙ্গ করার হুমকি দেন বলে অভিযোগ। এই ঘটনায় সমালোচনায় সরব হয়েছে শাসকদল তৃণমূল (TMC)। অস্বস্তিতে পড়ে বিজেপির দাবি, জীবন চক্রবর্তী দলের কেউ নয়। পুলিশ ওই বিজেপি নেতাকে আটক করেছে।


বাঁকুড়ার ছাতনা গ্রামের বাঁকাপাড়া নামের একটি পুকুরে 'জল ধরো জল ভরো' প্রকল্পে প্রায় দেড় কোটি টাকা ব্যয়ে খনন কার্য শুরু করে রাজ্য সরকার। এই পুকুর খননের কাজে ব্যাপক দুর্নীতি হচ্ছে এই অভিযোগ তুলে বৃহস্পতিবার ছাতনার দুবরাজপুর মোড়ে জীবন চক্রবর্তীর নেতৃত্বে পথ অবরোধ করে বিজেপি। অবরোধের জেরে বাঁকুড়া পুরুলিয়া রাস্তায় যান-চলাচল অবরুদ্ধ হয়ে পড়ে।


বেশ কিছুক্ষণ অবরোধ চলার পর ছাতনা থানার আইসি আশিস জৈন এর নেতৃত্বে পুলিশ বাহিনী পথ অবরোধ তুলতে গেলে অবরোধকারীদের সঙ্গে ধস্তাধস্তি হয়। এরপরই বিজেপি নেতা জীবন চক্রবর্তী মাইক হাতে আইসিকে উলঙ্গ করে দেওয়ার হুমকি দেন বলে অভিযোগ। শুধু তাই নয়।আইসির পরিবার তুলে বিভিন্ন কটূক্তি করেন বলেও অভিযোগ। জীবন চক্রবর্তীর সাফাই, 'আইসি দুর্নীতির সঙ্গে যুক্ত'।


তৃণমূলের তরফ থেকে বিজেপি নেতার এই মন্তব্যর কড়া সমালোচনা করা হয়েছে। বিজেপি নেতৃত্ব জানিয়েছেন, ছাতনার ওই কর্মসূচি বিজেপির দলীয় কর্মসূচি ছিল না। জীবন চক্রবর্তীর সঙ্গে বিজেপির সম্পর্ক নেই।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours