বিষ্ণুপুর (দক্ষিণ ২৪ পরগনা) : মেয়ের বিবাহ বহির্ভূত সম্পর্কের প্রতিবাদ করেছিলেন। আর তার জেরে মেয়ের হাতে মার খেয়ে মৃত্যু বাবার (Death in South 24 Parganas)। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার (

South 24 Parganas) বিষ্ণুপুর থানার কোনচৌকি উত্তর কাজিরহাট এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বাড়িতে বাইরের যুবকের আনাগোনা ছিল। আর তার প্রতিবাদ করায় স্ত্রী ও কন্যার হাতে মার খেয়ে মৃত্যু হয় ওই ব্যক্তির। এমনই চাঞ্চল্যকর অভিযোগ উঠেছে বিষ্ণুপুর থানা এলাকার কোনচৌকি উত্তর কাজিরহাটে । মৃত ব্যক্তির ভাইয়ের অভিযোগ, বেধড়ক মারধর করা হয় তাঁকে। পরে আমতলা হাসপাতালে নিয়ে আসেন পরিবারের লোকেরা। হাসপাতালে নিয়ে যাওয়ার কিছুক্ষণ পরেই চিকিংসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন । মৃত ব্যক্তির নাম রঞ্জন দাস। বয়স ৪৪ বছর। মৃত ব্যক্তির ভাই নিরঞ্জন দাসের অভিযোগ, তাঁর দাদাকে বৌদি ও ভাইঝি মারধর করেছে এবং তার জেরেই মৃত্যু হয়েছে রঞ্জন দাসের।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা গিয়েছে, বিগত বেশ কিছু দিন ধরে বাইরের এক যুবক আনাগোনা করতে থাকে বাড়িতে। রঞ্জন দাস সেই ঘটনার প্রতিবাদ করেছিলেন। আর সেই প্রতিবাদ করায় মারধর করে তাঁর মেয়ে। অভিযোগ, সেই মারধরের জেরেই মৃত্যু হয়েছে রঞ্জন দাসের। মৃতের ভাই নিরঞ্জন দাস জানিয়েছেন, মৃত ব্যক্তি মাঝে মধ্যে নেশা করতেন। তবে বাড়ির ও সংসারের সব দায়িত্বই পালন করতেন। কিছুদিন ধরে বাড়িতে ভিন ধর্মের এক যুবকের আনাগোনা শুরু হয়। আর সেই ঘটনার প্রতিবাদ করায় প্রাণ হারাতে হয় ওই ব্যক্তিকে। জানা গিয়েছে, গতরাতেই মারধর করা হয়েছে ওই ব্যক্তিকে। ঘটনার পর আত্মীয় পরিজনদের কাউকে কিছু জানানোও হয়নি বলে অভিযোগ মৃতের ভাইয়ের। তাঁদের অভিযোগ, মা ও মেয়ে মিলেই এই কাণ্ড ঘটিয়েছে।

জানা গিয়েছে, মৃতের মেয়ের একটি বিয়ে হয়েছিল অতীতে। সেখানে বছর খানেক সংসার করার পর বাপের বাড়ি ফিরে আসে সে। সঙ্গে এক ছোট্ট সন্তানও রয়েছে। তারপর থেকে বাড়িতেই থাকতেন মৃত রঞ্জন দাসের মেয়ে। এতদিন সব ঠিকঠাকই চলছিল। সমস্যা শুরু হয়, যখন ভিন ধর্মের এক যুবকের সঙ্গে মেয়ের ঘনিষ্ঠতা তৈরি হয়। ওই যুবক মাঝে মধ্যেই তাঁদের বাড়িতে আসত। তাতে মেয়ের বাবার ঘোর আপত্তি থাকলেও, মায়ের কোনও আপত্তি সেভাবে ছিল না। বরং কিছুটা প্রশ্রয় ছিল বলেই জানা গিয়েছে স্থানীয় সূত্রে।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours