৬ বছরের আদিবাসী কন্যাকে খুন করে পুঁতে দেওয়ার অভিযোগ উঠল ঝাড়গ্রাম জেলার নয়াগ্রামে। আজ দেহ উদ্ধার হতেই এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

জানা গিয়েছে, কালীপুজোর দিন নিখোঁজ হয়ে যায় ৬ বছরের ওই আদিবাসী শিশুকন্যা। এই ঘটনায় ওই নিখোঁজ শিশুর বাবা নয়াগ্রাম থানায় অভিযোগ দায়ের করেন।তদন্তে নেমে নয়াগ্রাম থানার পুলিস জানতে পারে যে, প্রতিবেশী এক যুবক ওই আদিবাসী শিশুকন্যাকে সঙ্গে নিয়ে মাঠের দিকে গিয়েছিল। এরপরই শনিবার রাতে ওই প্রতিবেশী যুবক সম্পর্কে কাকু সাগুন মুর্মুকে গ্রেফতার করে পুলিস। তাকে দফায় দফায় জেরা করেই পুলিস জানতে পারে যে ওই আদিবাসী শিশুকন্যাকে খুন করে ধান জমির মধ্যে পুঁতে রাখা হয়েছে।

তারপরই রবিবার অভিযুক্ত যুবককে সঙ্গে নিয়ে গিয়ে বাবুরামপাথরা গ্রামের ধান জমির মাঝখান থেকে ওই আদিবাসী কন্যার নিথর দেহ উদ্ধার করে পুলিস। কী কারণে ওই আদিবাসী মেয়েটিকে ওই যুবক খুন করল, তা জানতে পুলিস তদন্ত শুরু করেছে। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে। পুলিস দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠিয়েছে।

নিহত শিশুকন্যার হতভাগ্য বাবা জানিয়েছেন, তাঁর স্ত্রী অন্যত্র থাকেন। তিনি মেয়েকে নিয়ে থাকতেন। সেদিন কাজ থেকে ফিরে দেখেন বাড়ি ফাঁকা। বাড়িতে মেয়ে নেই। 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours