Tv9 Bangla,মিনাখাঁ -কয়েকদিন আগেই বন্ধুকে সঙ্গে নিয়ে খুন করেছিল নিজের স্ত্রীকে। তারপর থেকেই এলাকা ছাড়া ছিল অভিযুক্ত ব্যক্তি ও তার সহযোগী বন্ধু। তবে জারি ছিল তদন্ত। গতকাল পুলিশের কাছে হাতেনাতে ধরা পড়ে তারা। গ্রেফতার করা হয় ওই দুই অভিযুক্তকে।
ঘটনাস্থান বসিরহাটের মিনাখাঁ থানার কুমারজোল গ্রাম পঞ্চায়েতের কাদিহাটি।চলতি মাসের সাত তারিখ বছর চল্লিশের মমতাজ বিবিকে পিটিয়ে খুন করার ঘটনা ঘটে। সেই সময় মমতাজের স্বামীর বিরুদ্ধেই ওঠে অভিযোগ। ঘটনায় পুলিশ তদন্তে নামে। এবং দীর্ঘদিন ধরে জারি রাখে তল্লাশি। অবশেষে গতকাল মুল অভিযুক্ত শামসুর সরদারকে গ্রেফতার করে পুলিশ।

এলাকায় রাজু হাতুড়ে ডাক্তার হিসেবে পরিচিত ছিল। শুধু রাজু নয় এদিন গ্রেফতার করা হয় তার সহযোগী বছর ২৪ সাদ্দাম হোসেন ওরফে শাহনুরকে। ধৃতরা দীর্ঘদিন গা ঢাকা দিয়েছিল।

বধূহত্য়ার ঘটনার প্রায় একুশ দিন পর মিনাখাঁ থানার ভারপ্রাপ্ত আধিকারিক সিদ্ধার্থ মন্ডলের নেতৃত্বে মঠবাড়ি এলাকা থেকে গ্রেপ্তার করে তাদের। বৃহস্পতিবারই বসিরহাট মহকুমা আদালতে দুই অভিযুক্তকে তোলা হবে। মিনাখাঁ থানার পুলিশ জানায়, তারা ১৪ দিনের পুলিশি হেফাজতের আবেদন করবেন আদালতের কাছে।

প্রসঙ্গত, কয়েকদিন আগে পরকিয়া সন্দেহে স্ত্রীকে খুনের অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে।তবে এই ঘটনার পর ছাড় পেয়ে যায়নি অভিযুক্ত। গ্রামবাসীরা সকলে মিলে গণপ্রহার চালায় তার উপর। পরে পুলিশের হাতে তুলে দেয় তাকে।

অভিযুক্ত স্বামীর নাম দীপঙ্কর বিশ্বাস। জানা গিয়েছে, গত কয়েকদিন ধরেই স্ত্রীকে সন্দেহ করা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি লেগেই থাকত। তবে অশান্তির মাত্রা ছাড়ায় গতকাল। এরপর আজ ভোরে যখন স্ত্রী ঘুমোচ্ছিলেন সেই সময় দীপঙ্কর শাবল দিয়ে মাথায় আঘাত করে। ঘটনাস্থানেই মৃত্যু হয় স্ত্রীর।

এখানেই শেষ নয়। খুন করার পর গ্রামের এক সিভিক ভলেন্টিয়ারের বাড়িতে গিয়ে আত্মসমর্পন করে অভিযুক্ত। ঘটনার কয়েক ঘন্টার পরই বিষয়টি জানাজানি হয় এলাকায়। তখনই ক্ষিপ্ত গ্রামবাসী সিভিক ভলেন্টিয়ারের বাড়ি থেকে বের করে গণ ধোলাই দেয় তাকে।

এরপর ঘটনাস্থানে হাজির হয় বুলবুলিতলা ফাঁড়ির পুলিশ। তার হাতে তুলে দেয় অভিযুক্তকে। পরে বাড়ি থেকে দেহ উদ্ধার ময়নাতদন্তের জন্যে কালনা মহকুমা হাসপাতালের মর্গে পাঠায় কালনা থানার পুলিশ। কালনা থানার পুলিশ জানায় মৃতের স্বামীকে আটক করা হয়েছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours