বৃহস্পতিবার বিকেলে আচমকাই এসএসকেএম (SSKM) হাসপাতালে পৌঁছে গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। ভাই কার্তিক বন্দ্যোপাধ্যায়ের পুত্র আবেশ বন্দ্যোপাধ্যায়কে দেখতে হাসপাতালে যান তিনি। কিছুক্ষণ থাকার পরই অবশ্য সেখান থেকে বেরিয়ে যান মমতা।

জানা গিয়েছে, গত মঙ্গলবার থেকে জ্বরে ভুগছেন মুখ্যমন্ত্রীর ভাইপো আবেশ। সেদিন থেকেই ভরতি রয়েছেন এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডে। তাঁর চিকিত্‍সা চলছে ডাক্তার সোমনাথ কুণ্ডুর তত্ত্বাবধানে। আর তাই এদিন তাঁকে দেখতেই হাসপাতালে যান মুখ্যমন্ত্রী। সেখানে বেশ কিছুক্ষণ থাকার পরই অবশ্য বেরিয়ে যান মমতা। তবে তাঁর আগে চিকিত্‍সকদের সঙ্গে বেশ কিছুক্ষণ কথাও বলেন তিনি।

ডাঃ সোমনাথ কুণ্ডু তাঁর চিকিত্‍সা করলেও তবে হাসপাতালের মেডিসিন বিভাগের প্রধান অধ্যাপক ডাঃ সৌমিত্র ঘোষও তাঁর চিকিত্‍সার সঙ্গে যুক্ত। হাসপাতাল সূত্রে খবর, আপাতত মুখ্যমন্ত্রীর ভাইপোর শারীরিক অবস্থা ভালো। উদ্বেগের কোনোও কারণ নেই বলে চিকিত্‍সকরা জানিয়েছেন।


বুধবারই ভারচুয়ালি ২১ জুলাইয়ের সভায় বক্তব্য রেখেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার সেরেছেন মন্ত্রিসভার গুরুত্বপূর্ণ বৈঠক। 'খেলা হবে' দিবসের পাশাপাশি একগুচ্ছ নতুন ঘোষণাও করেন তিনি। এরপর আবার দিল্লি সফরও রয়েছে তাঁর। কিন্তু শত ব্যস্ততার ফাঁকেও পরিবারের অভিভাবকের মতোই এদিন দেখতে গেলেন ভাইপোকে। প্রসঙ্গত, এ মাসের ২৬ তারিখই দিল্লি যেতে পারেন মুখ্যমন্ত্রী। কলকাতায় ফিরবেন ৩০ তারিখ। এর মধ্যেই কোনও সময়ে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাত্‍ হতে পারে তাঁর। ইতিমধ্যেই দিল্লি চলে গিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এবার রাজধানী যাচ্ছেন মমতাও। জল্পনা, ২০২৪ লোকসভা নির্বাচনের রণনীতি নিয়ে বিরোধী দলগুলির সঙ্গে তাঁর আলোচনা হওয়ার কথা ওই সময়ই। কংগ্রেস সুপ্রিমো সোনিয়া গান্ধী, শরদ পওয়ার, অরবিন্দ কেজরিওয়াল, অখিলেশ যাদবের মতো বিরোধী নেতা-নেত্রীদের সঙ্গে সাক্ষাত্‍ হতে পারে তাঁর।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours