মালদা: পুকুরে মাছ চুরির প্রতিবাদ করায় আক্রান্ত এক পুলিশ কর্মী ও তার ভাই। ঘটনাটি ঘটেছে মালদা জেলার হবিবপুর থানার ঋষিপুর গ্রাম পঞ্চায়েতের দক্ষিণ চাঁদপাড়া এলাকায়। জানা গিয়েছে, বছর ৪০-এর আক্রান্ত পুলিশ কর্মী বিভীষণ মণ্ডল লবুলচন্ডী আর এন রায় গ্রামীণ হাসপাতালের চিকিত্‍সাধীন। তাঁর ভাই ভজ মন্ডল মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিত্‍সাধীন।


স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পুলিশকর্মী বিভীষণ মণ্ডল তাঁর বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরে দীর্ঘদিন ধরে পুকুরে মাছ চাষ করে আসছেন। গতকাল রাতে হঠাত্‍ই মিঠুন মন্ডল, বুলেট মণ্ডল, উত্তম মন্ডল নামে এলাকার কয়েকজন ছেলে পুকুরে মাছ চুরি করতে আসে।


এই সময় বিভীষণ মণ্ডল বিষয়টি দেখতে পেয়ে প্রতিবাদ করলে প্রথমে বিভীষণকে বেধড়ক মারধর করা হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে ভাই ভজ মণ্ডল দাদাকে বাঁচাতে আসে। তখন তাঁকেও তাকে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়। স্থানীয়রা পুলিশকর্মী ও তাঁর ভাইকে উদ্ধার করে প্রথমে বুলবুলচন্ডী গ্রামীণ হাসপাতালে চিকিত্‍সার জন্য নিয়ে যায়।

সেখানে ভজ মণ্ডলের অবস্থা অবনতি হলে চিকিত্‍সার জন্য রাতেই মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয় তাঁকে। বর্তমানে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিত্‍সাধীন অবস্থায় রয়েছেন ওই পুলিশকর্মীর আক্রান্ত ভাই। এই বিষয়ে হবিবপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে অভিযুক্তদের বিরুদ্ধে। ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে হবিবপুর থানার পুলিশ।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours