১৪ হাজার আপার প্রাইমারি টিচার্স, এবং ১০ হাজার ৫০০ প্রাইমারি টিচার্স পুজোর আগেই নিয়োগের ঘোষণা মুখ্যমন্ত্রীর। এছাড়া পুজোর পরে (মার্চের মধ্যে) ৭ হাজার ৫০০ প্রাইমারি টিচার্স পুনরায় নিয়োগের ঘোষণা মুখ্যমন্ত্রীর। অর্থাত্‍ পুজোর পূর্বে ২৪ হাজার ৫০০ টিচার্স নিয়োগ ও পুজোর পরে ৭ হাজার ৫০০ টিচার নিয়োগ এর ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মেধা তাদের একমাত্র পরিচয়,মেধার উপর ভিত্তি করেই এই নিয়োগ করা হবে। কোনো লবি করার কোনো প্রয়োজন নেই। আদালতে মামলা চলার কারনে এই নিয়োগ আটকে ছিলো বলে জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্যেই স্কুল সার্ভিস কমিশন (SSC)-র আপার প্রাইমারি স্তরে শিক্ষক নিয়োগের ইন্টারভিউ এর নোটিস প্রকাশিত হয়েছে।

আজ অর্থাত্‍ ২১ শে জুন সন্ধ্যা থেকেই কমিশনের অফিসিয়াল ওয়েবসাইটে দেখা যাবে ইন্টারভিউ লিস্ট। হাজার হাজার প্রার্থী উদ্বেগে দিন কাটাচ্ছিলেন। কবে নিয়োগ প্রক্রিয়া চূড়ান্ত হবে তা নিয়েও আশঙ্কা প্রকাশ করেছিলেন চাকরিপ্রার্থীরা। একদিকে ইন্টারভিউ লিস্টের নোটিস প্রকাশ হওয়ায় ও অন্যদিকে আজ প্রাইমারী ও আপার প্রাইমারী নিয়োগের ঘোষণা শুনে কিছুটা স্বস্তিতে চাকরী প্রার্থীরা।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours