আনন্দ : কালিয়াচক হত্যাকাণ্ডে অভিযুক্ত আসিফকে জেরা করে বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য জানতে পেরেছেন তদন্তকারীরা। আজ একসঙ্গে সিআইডি ও এসটিএফ একসঙ্গে জেরা করে তাকে। জানা গিয়েছে, একেবারে ঠান্ডা মাথায় নিজের বাবা-মা-বোন ও ঠাকুমাকে খুন করে সে। তারপর দেহগুলি ঠান্ডা মাথায় পুঁতে দেওয়ার ব্যবস্থা করে।
তাকে জেরায় জানা গিয়েছে, প্লাইউড দিয়ে বানানো মোট পাঁচটি কফিন তৈরি করেছিল সে। সেই কফিনগুলিতে দেহ রেখে জল দিয়ে ভরে দেওয়া হয় শ্বাসরোধ করে মৃত্যু নিশ্চিত করার জন্য। তারপর সেই কফিন চৌবাচ্চা মধ্যে ফেলে দেওয়া হয়।

​জেরায় আরও জানা গিয়েছে, দেহগুলি থেকে যাতে দুর্গন্ধ না ছড়ায় তার জন্য বালি দিয়ে চাপা দেওয়া হয়েছিল। পরিবারের চার জনকে পানয়ীর সঙ্গে কী মাদক খাইয়ে বেহুঁশ করা হয়েছিল, সেটা জানার চেষ্টা করছেন তদন্তকারীরা। একইসঙ্গে আসিফের ওই রহস্যময় বাড়িটি তৈরি করেছিলেন কোন মিস্ত্রিরা, সে সম্পর্কেও খোঁজখবর শুরু করেছে পুলিশ। তবে প্রাথমিক ভাবে জানা যাচ্ছে, এলাকার কোনও মিস্ত্রিকে দিয়ে বাড়ি তৈরি করা হয়নি।

​অন্যদিকে, যার অভিযোগের ভিত্তিতে এই পর্দা ফাঁস হয়েছে, আসিফের সেই দাদা আরিফকে নিয়ে ধন্দ তৈরি হয়েছে। চার মাস পর কেন তিনি পুলিশের কাছে জানালেন বিষয়টি সে সম্পর্কে এখনও নিশ্চিত করে কিছু জানতে পারছেন না তদন্তকারীরা। তবে জানা গিয়েছে, আসিফের হাতে বিশেষ একটি ভিডিয়ো ক্লিপ ছিল, যে ভিডিয়ো ক্লিপের মাধ্যমে সে দাদাকে ব্ল্যাকমেল করত এবং ভয় দেখাত। আরিফের সঙ্গে তার বান্ধবীর অন্তরঙ্গ মুহূর্তের ভিডিয়ো ক্লিপ ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে সে দাদার মুখ বন্ধ করে রাখার চেষ্টা করে। শুধু তাই নয় মাঝে মধ্যে সে দাদাকে মোটা টাকাও দিতে বলে জানা গিয়েছে। গোটা ঘটনায় দাদা আরিফের ভূমিকাও পুলিশ খতিয়ে দেখছে। ফলে আতস কাচের নীচে আছেন ওই যুব
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours