আজ 20 শে জুন। আজ রাজ্য জুড়ে বিজেপির কর্মীরা পশ্চিমবঙ্গ দিবস পালন করছেন। আজ সকাল থেকেই ফেসবুক-টুইটারে রাজ্যের পরিস্থিতি নিয়ে সরব হতে দেখা গেছে বিজেপি নেতাদের।আজ বিজেপি রাজ্য দপ্তরের সামনে শ্যামাপ্রসাদ মুখার্জীর স্বপ্নপূরণে পশ্চিমবঙ্গকে সামনে রেখে বিজেপি দলনেতা শুভেন্দু অধিকারী সহ একাধিক বিজেপি নেতৃত্ব শ্যামাপ্রসাদ মুখার্জির মূর্তিতে মাল্যদান করেন।পাশাপাশি বিধানসভার মেন গেটে বিজেপি নেতৃত্ব আজ পশ্চিমবঙ্গ দিবস পালন করেন।

বিরোধী দলনেতার শুভেন্দু অধিকারী সহ বিজেপির একাধিক বিধায়করা বিধানসভার গেটের সামনে বিক্ষোভ দেখায়।আজ শুভেন্দু অধিকারী যা বললেন:রাজ্যে ১৭৫০০ বেশি মানুষ ঘরছাড়া হয়ে আছেন।

তারা এখনও বাড়ি ফিরতে পারেননি। বিধানসভা নির্বাচনের ফলাফল প্রকাশের পর ৪২ জন কর্মী খুন করা হয়েছে বলে শুভেন্দু অধিকারী দাবি করেছেন।খেজুরি নির্যাতিতার কথা ফের সংবাদমাধ্যমের মুখোমুখি তুলে ধরেন তিনি। তিনি বলেন উত্তরবঙ্গে বিজেপির ক্ষমতা অপরিসীম। সেখানকার মানুষ বিজেপিকে ভোট দিয়েছেন।

আলিপুরদুয়ারে তৃণমূল কংগ্রেস দাঁত ফোঁটাতে পারবে না।তিনি আরও বলেন ,এবারের নির্বাচনে বিমল গুরুং তৃণমূলের হয়ে ঘুরে ঘুরে প্রচার করেছিল কিন্তু সুবিধা করে উঠতে পারেনি। উত্তরবঙ্গে বিজেপির আধিপত্য প্রমাণিত। শুভেন্দু অধিকারী রাজ্য সরকারকে নিশানায় নিয়ে বলেন,সনাতন ধর্ম পালন করার জন্য কান ধরে উঠবস করতে হচ্ছে। পুকুরে বিষ মিশিয়ে দিচ্ছে। জমির ধান তুলতে দিচ্ছে না বলে অভিযোগ তোলেন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours