চলে গেলেন বলিউড অভিনেতা ফারাজ খান।  বেশ কয়েক মাস ধরে অসুস্থ থাকার পর শেষ পর্যন্ত মৃত্যুর কোলে ঢলে পড়েন রানি মুখোপাধ্যায়ের এক সময়ের সহ-অভিনেতা। ফারাজের মৃত্যুর খবর পাওয়ার পরই ট্যুইট করেন অভিনেত্রী পূজা ভাট। এই কঠিন সময়ে প্রত্যেকে যাতে ফারাজ খানের পরিবারের পাশে থাকেন, সেই আবেদনই করেন মহেশ ভাটের মেয়ে।

মস্তিষ্কে সংক্রমণের জেরে সম্প্রতি গুরুতর অসুস্থ হয়ে পড়েন ফারাজ খান। এরপরই তাঁকে বেঙ্গালুরুর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে ভর্তির পর ফারাজের শারীরিক অবস্থার আরও অবনতি হতে শুরু করে। এরপরই তাঁকে আইসিইউতে স্থানান্তরিত করা হয়। ফারাজের চিকিতসার জন্য অর্থ সংগ্রহের কাজ শুরু করেছে তাঁর পরিবার। ফারাজের চিকিতসার জন্য তাঁর পরিবারের পাশাপাশি পূজা ভাটও ফারাজ খানের চিকিতসার জন্য প্রত্যেককে এগিয়ে আসার বার্তা দেন। ফারাজ খানের চিকিতসার জন্য যাতে প্রত্যেকে এগিয়ে আসেন, সে বিষয়ে ট্যুইট করেন পূজা

 পূজা ভাটের ট্যুইটের পর ফারাজ খানের পরিবারের পাশে দাঁড়ান সলমন খান। ফারাজের চিকিৎসার জন্য আর্থিক সাহায্য নিয়ে হাজির হন বলিউড ভাইজান। ফারাজের জন্য সলমনের আর্থিক সাহায্য আসার পর তাঁকে ধন্যবাদ জানান টেলিভিশন অভিনেত্রী ক্যাশমিরা শাহ।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours