BSNL-এর এই নতুন প্ল্যানে দুটি রিচার্জের সুবিধা ভোগ করতে পারবেন গ্রাহকেরা। এর একটি 151 টাকার এবং অন্যটি 251 টাকার। 151 টাকার প্ল্যানে একজন গ্রাহক 40GB অবধি হাইস্পিড ডেটা উপভোগ করতে পারবেন। আর এই প্ল্যানের ভ্যালিডিটি 30 দিনের জন্য। মোবাইল রিচার্জের দোকান ছাড়াও এসএমএস এর মাধ্যমে এই STV সাবস্ক্রাইব করতে পারবেন গ্রাহকেরা। তার জন্য গ্রাহককে নিজের ফোন থেকে ‘DATA151’ লিখে 123 নম্বরে মেসেজ পাঠাতে হবে।
করোনার মতো বিপর্যয়ে বহু সংস্থাই তাঁদের কর্মীদের ওয়ার্ক ফ্রম হোমের সুযোগ দিয়েছে। আর সেই সুযোগকে কাজে লাগিয়ে ময়দানে একের পর এক টেলিকম সংস্থা চিত্তাকর্ষক সব অফার নিয়ে হাজির হয়েছিল আগেই। এবার আসরে নামল সরকারি টেলিকম সংস্থা BSNL। মহামারীর সময়ে বাড়ি থেকে কাজ করছেন যে সব কর্মীরা, তাঁদের জন্য Work From Home Data Special Tariff নিয়ে হাজির হল BSNL।

251 টাকার প্ল্যানে একজন গ্রাহক 70GB অবধি হাইস্পিড ডেটা উপভোগ করতে পারবেন। এই প্ল্যানের ভ্যালিডিটিও 30 দিনের জন্যই। দুর্দান্ত এই অফার সাবস্ক্রাইব করতে ‘DATA251’ লিখে গ্রাহকের ফোন থেকে 123 নম্বরে মেসেজ পাঠাতে হবে। এই প্ল্যানের সঙ্গেই আরও একটি প্রোমোশনাল প্ল্যানও লঞ্চ করেছে সরকারি এই টেলিকম সংস্থা। সেটি 108 টাকার।

FRC 108 টাকার প্ল্যানে আগে একজন BSNL গ্রাহক 28 দিন অবধি ভ্যালিডিটি পেতেন। সেটিই এখন 60 দিন অবধি বাড়িয়ে দেওয়া হয়েছে। আগামী 20 অক্টোবর অবধি চালু থাকবে এই প্ল্যান। তবে এক্ষেত্রে মাথায় রাখতে হবে, নতুন সিম নিলেই তবে এই FRC 108 টাকার প্ল্যানটি রিচার্জ করা যাবে। এই প্ল্যানের আওতায় একজন গ্রাহক আনলিমিটেড ভয়েস ফেসিলিটি পাবেন। পাশাপাশিই মুম্বই এবং দিল্লিতে MTNL নেটওয়ার্কও পাওয়া যাবে কেবল এই প্ল্যানেই।

108 টাকার এই চমৎকার প্ল্যানে থাকছে প্রত্যহ 1GB করে হাইস্পিড ডেটা উপভোগ করার সুযোগ। এ ছাড়াও 500টি এসএমএসও পাঠানো যাবে এই প্ল্যানে। BSNL-এর অফারের ঝুলি এখানেই শেষ নয়। 23 জুলাই থেকে 6 অগস্টের মধ্যে 60 টাকার রিচার্জ করালে ফুল টকটাইমের অফারও পাওয়া যাবে। তবে এই প্রোমোশনাল অফারটি 15 দিন পর আর ভ্যালিড থাকবে না।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours