হঠাৎই বিপদ নেমে আসে রশ্মিকার জীবনে। বড় ফাঁরা কাটিয়ে উঠলেন অভিনেত্রী। মাঝ আকাশে বিমানে যান্ত্রিক গোলোযোগ। টার্বুলেন্সে পড়ই সমস্যা শুরু। হঠাৎই বিমানে টেকনিক্যাল কিছু সমস্যা দেখা দেওয়ায়, দ্রুতার সঙ্গে তা অবতরণ করানো হয়।

মাঝ আকাশে রশ্মিকার বিমানে যান্ত্রিক গোলযোগ, মৃত্যুর মুখ থেকে ফিরলেন নায়িকা

রশ্মিকা মান্দানা, সোশ্যাল মিডিয়ায় বারবরই সক্রিয়। বলিউডে পা রেখে একের পর এক ছবি এখন তাঁর ঝুলিতে। দক্ষিণী অভিনেত্রী এখন প্যান ইন্ডিয়া স্টার। শেষ মুক্তি পাওয়া ছবি অ্যানিম্যাল ৯০০ কোটির ব্যবসা করেছে। এখন তাঁর চাহিদা দর্শক মহলে তুঙ্গে। বেড়েছে সিনেপাড়ায় কদর, বেড়েছে পারিশ্রমিকও। তবে হঠাৎই বিপদ নেমে আসে রশ্মিকার জীবনে। বড় ফাঁরা কাটিয়ে উঠলেন অভিনেত্রী। মাঝ আকাশে বিমানে যান্ত্রিক গোলোযোগ। টার্বুলেন্সে পড়ই সমস্যা শুরু। হঠাৎই বিমানে টেকনিক্যাল কিছু সমস্যা দেখা দেওয়ায়, দ্রুতার সঙ্গে তা অবতরণ করানো হয়। সেই বিমানেই ছিলেন তিনি। তাঁর সঙ্গে ছিলেন শ্রদ্ধা দাস।


শনিবার এই ভয়ানক অভিজ্ঞতা হয় অভিনেত্রীর। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে নিজেই দিলেন খবর। সোশ্যাল মিডিয়ায় লিখলেন, সবে উড়েছিলাম। এভাবেই আমরা মৃত্যুকে এড়াতে পেড়েছি আজ। Deccan Chronicle-এ প্রকাশিত রিপোস্ট অনুযায়ী ভিস্তারার বিমানে এদিন রশ্মিকাসহ আরও বহু যাত্রী ছিলেন। যেখানে যাত্রীদের ভয়ানক পরিস্থিতির মুখে পড়তে হয়। সকলেই সাংঘাতির টার্বুলেন্সের মুখেমুখি হেয়ছেন। মুম্বই থেকে হায়দরাবাদের পথে এই পরিস্থিতির মুখোমুখি হতে হয় বিমানকে।




টানা ৩০ মিনিট অগাধ চেষ্টার পর বিমান মবম্বইয়ের মাটি স্পর্শ করে। যদিও সূত্রের খবর এই সমস্যার কারণে কেউ গুরুতর আহত হননি। সকল যাত্রী সুস্থ রয়েছেন। প্রসঙ্গত রশ্মিকাকে দেখা যায় নো ফিল্টার নেহা শোয়ে অংশ গ্রহণ করতে। সেই সূত্রেই মুম্বই গিয়েছিলেন তিনি। সম্ভাব্য সেখান থেকেই ফেরার পথে ঘটে এই কাণ্ড। রশ্মিকার পোস্ট পড়া মাত্রই সকলেই উদ্বেগ প্রকাশ করেন। অভিনেত্রী সুস্থ আছেন দেখে স্বস্তি নিঃশ্বাস ভক্তদের।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours