এই বিষয়টি নিয়ে সঙ্গে খোলাখুলি কথা বললেন অম্বরীশের সেই 'প্রেমিকা'। অম্বরীশের সঙ্গে কি প্রেম করছেন? এই প্রশ্ন শোনার পর হোহো হাসিতে গড়িয়ে যান তিনি। তারপর বলেন, "এমন একটা খবর রটেছে বটে। অম্বরীশদার সঙ্গে আমি যে সত্যি প্রেম করছি, তা নিয়ে..."

এক হাঁটুর বয়সি নারীর সঙ্গে জমিয়ে 'প্রেম' করছেন অম্বরীশ ভট্টাচার্য! চেনেন সেই 'প্রেমিকা'কে?
অম্বরীশের বাতাসে বহিছে প্রেম!


আর নাকি সিঙ্গল নেই অভিনেতা অম্বরীশ ভট্টাচার্য। তাঁর নাকি জীবনে আবির্ভূত হয়েছেন এক নারী। তাঁর সঙ্গে নাকি জমিয়ে প্রেম করছেন অম্বরীশ। নিশ্চয়ই জানতে ইচ্ছে করছে কে সেই সৌভাগ্যবতী নারী, যাএঁর হাত ধরেছেন দুঁদে অভিনেতা অম্বরীশ ভট্টাচার্য। কেবল তাই নয়, অম্বরীশ নাকি প্রেমের সম্পর্কে জড়িয়েছেন এক হাঁটুর বয়সি অভিনেত্রীর সঙ্গে। জানেন তিনি কে?


সেই অভিনেত্রীর নাম আয়েশা ভট্টাচার্য। আয়েশা নাচে দারুণ পারদর্শী। রিয়্যালিটি শোয়ের মঞ্চ থেকে উঠে এসেছেন তিনি। বাংলা সিনেমা এবং সিরিয়ালে জমিয়ে অভিনয় করেন তিনি। সেই আয়েশার সঙ্গেই নাকি প্রেম করছেন অম্বরীশ। আরও একটি মজার কথা হল–বছরখানেক আগে ‘পুণ্যিপুকুর’ নামের এক ধারাবাহিকে অম্বরীশের মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন এই আয়েশাই।

এই বিষয়টি নিয়ে সঙ্গে খোলাখুলি কথা বললেন আয়েশা। অম্বরীশের সঙ্গে কি প্রেম করছেন? এই প্রশ্ন শোনার পর হোহো হাসিতে গড়িয়ে যান আয়েশা। তারপর ভুল ভাঙিয়ে দিয়ে বলেন, “কী যে চলছে চারপাশে! এমন একটা খবর রটেছে বটে। কিন্তু অম্বরীশদার সঙ্গে আমি প্রেম করছি না। তবে যে ছবিতে আমরা অভিনয় করছি সেটায় নিঃসন্দেহে অসমবয়সি প্রেম দেখানো হচ্ছে। জুটি হিসেবে দেখা যাবে আমাকে এবং অম্বরীশদাকে। সেখানে আমি অম্বরীশদার প্রেমিকার চরিত্রে অভিনয় করছি।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours