গানই জীবন জাতীয় পুরস্কারপ্রাপ্ত গায়িকা ইমন চক্রবর্তীর। তাঁর এই গানকে ভালবেসে নিজের কাছে আগলে রেখেছেন এক পুরুষ। তিনি ইমনের স্বামী নীলাঞ্জন। তিনিও গানের জগতের মানুষ। খুব সুন্দর গান তৈরি করেন। এই ফাল্গুন মাসে নীলাঞ্জনকে ভালবাসায় ভরিয়ে দিলেন ইমন।

'কী বা আর দিয়েছি আমি ওকে', স্বামীকে নিয়ে কেন এমন কথা বললেন ইমন?
ইমন।

প্রত্যেক বছর গানের রানি ইমন চক্রবর্তী ঘটনা করে পালন করেন বসন্ত উৎসব। এবারও তার অন্যথা হয়নি এক্কেবারে। রঙের এই উৎসব তিনি মূলত পালন করেন তাঁর জন্মস্থান হাওড়া-লিলুয়াতেই। দোল আসার প্রাক মুহূর্তে পালিত হয় এই উৎসব। এবারও ব্যতিক্রম ঘটেনি। এবারও ঘটা করে পালন করা হয়েছে ইমনের বসন্ত উৎসব। এবার সেই বসন্ত উৎসব পালনে ইমনের সামনে আসে বড়সড় চ্যালেঞ্জ। এর কারণ, এ বছর ইমনের পায়ে চোট লেগেছে। ব্যাডমিন্টন খেলতে-খেলতে তাঁর লিগামেন্টে ব্য়থা লেগেছে। সেই ব্যথা নিয়েই মঞ্চে দাপিয়ে বেড়িয়েছেন ইমন। তাঁর পারফরম্যান্স দেখে সক্কলেই মুগ্ধ হয়েছেন খুবই। বসন্তের ফাল্গুনি হাওয়ায় প্রেমের ছোঁয়াও ছিল সেই সঙ্গে। মঙ্গলবার (১২ মার্চ, ২০২৪) স্বামী নীলাঞ্জন ঘোষের জন্য মিষ্টি একটি পোস্টও করেছেন ইমন। সেই পোস্টটি মনকাড়া। কী লিখেছেন ইমন জানেন?


স্বামীকে প্রাণভরা ভালবাসা জানিয়ে ইমন লিখেছেন:

“২ ফেব্রুয়ারি, আমি ব্যাডমিন্টন খেলতে গিয়ে ভীষণভাবে লিগামেন্টে চোট পাই। তার আগে কখনও এমন হয়নি। হাঁটা তো দূরের কথা, আমি বসেও থাকতে পারছিলাম না। এই লোকটা দিনরাত এক করে পায়ের খেয়াল রেখেছে। নিজের কাজ বন্ধ করে দিয়ে সারাদিন, রাত পায়ে বরফ দিয়ে, ওষুধ লাগিয়ে, ব্যান্ডেজ করে আমায় দাঁড় করিয়েছে। কী বা আর দিয়েছি আমি ওকে। কিচ্ছু না। এত যত্ন তো বাবা-মা ছাড়া কেউ করেনি। হ্যাঁ, মাসিমণি করেছে। আর হ্যাঁ, বাবাই করেছে মাকে। আমি জগন্নাথের কাছে আর কী বা চাইতে পারি। ছবিটা সুন্দর, খুব সুন্দর। বসন্ত উৎসবের দিন সকালের ছবি এটা।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours