গিলে ফেলেছিল একটি 5 ফুটের অ্যালিগেটরকে (Alligator)। গিলে তো ফেলেছিল ঠিকই। কিন্তু সাপটি শেষমেশ ওই কুমিরটিকে হজম করতে পারেনি। তার মূল্যও চোকাতে হয়েছে সাপটিকে।

Viral Video: 5 ফুটের কুমিরকে গিলে হজম করতে পারল না 18 ফুটের অজগর, কেটে বের করতে হল, দেখুন কাণ্ডভয়ঙ্কর ঘটনা।
Latest Viral Video: বার্মিজ় পাইথন হল অজগর সাপেদের মধ্যে সবচেয়ে বড় প্রজাতির। এই ধরনের সাপগুলি 25 ফুট পর্যন্ত লম্বা হতে পারে। এখন বুঝতেই পারছেন, আপনাকে গিলে খেয়ে নেওয়ার মতো সমস্ত ক্ষমতাই রয়েছে এই সাপের মধ্যে। কিন্তু তারপর সেই সাপের যে কী অবস্থা হতে পারে, তা সত্যিই আন্দাজ করা দুষ্কর। সেরকমই একটি বিশালাকার বার্মিজ় অজগর (Burmese Python) গিলে ফেলেছিল একটি 5 ফুটের অ্যালিগেটরকে (Alligator)। গিলে তো ফেলেছিল ঠিকই। কিন্তু সাপটি শেষমেশ ওই কুমিরটিকে হজম করতে পারেনি। তার মূল্যও চোকাতে হয়েছে সাপটিকে।


টুইটারে TerrifyingNatur নামক একটি পেজ থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “18 ফুটের বার্মিজ় পাইথনের শরীরে 5 ফুটের অ্যালিগেটর পাওয়া গিয়েছে।” ভিডিয়োতে দেখা গিয়েছে, ওই সাপটিকে কাটা হয়েছে এবং তার শরীরের ভিতর থেকে অ্যালিগেটরটিকে বের করা হয়েছে।



Viral Video: মুখ বাড়িয়েছিল সাপটা, দুই থাপ্পড়ে তার কামড়ানোর শখ মেটাল বুদ্ধিমান বিড়াল, মজাদার ভিডিয়ো

গত 5 মে ভিডিয়োটি টুইটারে শেয়ার করা হয়েছিল। এর মধ্যেই তার ভিউ 50 লাখ ছাপিয়ে গিয়েছে। অনেকেই এই ভিডিয়োতে কিছু কমেন্ট করেছেন। একজন লিখেছেন, “আমি তো একটা জিনিস বুঝতে পারলাম না, কুমিরটা যখন মরেই গিয়েছে, তখন আবার সাপটাকে ছেদ করা হল কেন?”

আর একজন যোগ করলেন, “সাপ তা সে যত বড়ই হোক না কেন, কুমির হজম করা তাদের পক্ষে কঠিন হতে পারে।” তৃতীয় জনের বক্তব্য, “সাপটিও কি মরে গিয়েছিল? নাকি তাকে কেটে ফেলা হল?”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours